banner

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 1056 বার পঠিত

 

১৫ বছরের প্রেমিকাকে ঘুমের ট্যাবলেট খাইয়ে ধর্ষণ

নারী সংবাদ


রংপুরের পীরগাছায় প্রেমের টানে প্রেমিকের বাড়িতে এসেছিলেন প্রেমিকা। কৌশলে তাকে ঘুমের ট্যালেট খাইয়ে রাতভর ধর্ষণ করেছে১৫ বছরের প্রেমিকাকে ঘুমের ট্যাবলেট খাইয়ে ধর্ষণ

নারী সংবাদ প্রেমিক! এমন অভিযোগের ভিত্তিতে প্রেমিক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার সদর ইউনিয়নের বুলবুলির ডোবা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে জাহিদ মিয়ার (২০) সঙ্গে পারুল ইউপির গুঞ্জর খাঁ গ্রামের আব্দুল হাকিম মিয়ার মেয়ের (১৫) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সুবাদে গতকাল সোমবার সন্ধ্যায় জাহিদ মিয়া প্রেমিকাকে তার বাড়িতে নিয়ে আসে। পরে ভাতের সঙ্গে ঘুমের ট্যাবলেট খাইয়ে প্রেমিকাকে রাতভর ধর্ষণ করে জাহিদ। এ ঘটনায় প্রেমিকা অসুস্থ হয়ে পড়লে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

পুলিশ আজ মঙ্গলবার দুপুরে প্রেমিকাকে গুরুতর অসুস্থ অবস্থায় জাহিদের বাড়ি থেকে উদ্ধার করে প্রথমে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত প্রেমিক জাহিদকে আটক করেছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পীরগাছা থানার ওসি (তদন্ত) জাকির হোসেন জানান, জাহিদের বাড়ি থেকে অসুস্থ অবস্থায় ১৫ বছরের এক মেয়েকে উদ্ধার করা হয়েছে। অসুস্থতার কারণ এখনো জানা যায়নি।

পীরগাছা থানার ওসি সরেস চন্দ্র জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সুত্র: ইত্তেফাক/নূহু

Facebook Comments