banner

সোমবার, ১৩ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 701 বার পঠিত

 

হাজারীবাগে যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা স্বামী গ্রেফতার

নারী সংবাদ


রাজধানীর হাজারীবাগে যৌতুকের দাবিতে মারুফা বেগম (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছেন তার স্বামী। গত রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক স্বামী মোহাম্মদ সুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত মারুফার বড় ভাই মোহাম্মদ রুবেল জানান, প্রায় ১১ বছর আগে সুজন-মারুফা প্রেম করে বিয়ে করেন। এই পর্যন্ত সুজনকে যৌতুক বাবদ দেড় লাখ টাকা দেয়া হয়েছে। তবে সুজন একটি প্রাইভেটকার কেনার জন্য তাদের কাছে দুই লাখ টাকা দাবি করেন। এর জের ধরেই গত শুক্রবার সকালে মারুফাকে লোহার পাইপ দিয়ে পেটান সুজন। এতে মারুফা অসুস্থ হয়ে পড়লে রাত
আড়াইটায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার দুপুরে চিকিৎসকেরা তার শরীরে আঘাতের চিহ্ন দেখে তাকে নিউরো সার্জারি বিভাগের ১০৩ নম্বর ওয়ার্ডে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসক মারুফাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় গতকাল সকালে মারুফার বড় ভাই বাদি হয়ে হাজারীবাগ থানায় নারী ও শিশু নির্যাতন ও যৌতুক আইনে একটি মামলা করেন। পুলিশ ওই সময় স্বামী সুজনকে আটক করে।

নিহত মারুফা স্মৃতি আক্তার নামে ৯ বছর বয়সী এবং রাইসা মনি নামে তিন বছর বয়সী দুই মেয়ের মা। তিন ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। মারুফা হাজারীবাগের টালি অফিসের চরঘাটার মসজিদ গলির (চুন্নু মিয়ার ১৬/১ নম্বর বাড়িতে) ভাড়াটিয়া হিসেবে থাকতেন। তার স্বামী সুজন পেশায় একজন প্রাইভেটকার চালক।

হাজারীবাগ থানার ডিউটি অফিসার এসআই হাবিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সুজনকে গ্রেফতার করা হয়েছে। সুত্রঃ নয়াদিগন্ত

Facebook Comments