banner

শুক্রবার, ১৭ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 394 বার পঠিত

 

যৌতুকের জন্য বাটখারা দিয়ে পিটিয়ে আহত


নারী সংবাদ


রূপগঞ্জের বরাব গ্রামে সালমা আক্তার নামে এক গৃহবধূকে গতকাল মঙ্গলবার যৌতুকের জন্য লোহার বাটখারা দিয়ে পিটিয়ে আহত করেছে তার মাদকাসক্ত স্বামী, শাশুড়ি ও ননদ।

জানা যায়, উপজেলার পবনকুল গ্রামের মুসলিম মিয়ার মেয়ে সালমা আক্তারের সঙ্গে একই উপজেলার বরাব এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে মোশারফ হোসেনের ২০১১ সালে বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে ্‌এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই মোশারফ হোসেন, তার মা হালিমা বেগম ও তার বোন ইয়াসমিন বেগম যৌতুকের জন্য সালমার ওপর অমানুষিক নির্যাতন করতে থাকে। বিয়ের সময় যৌতুক হিসেবে বরপক্ষের দাবি অনুযায়ী দুই লাখ ৫০ হাজার টাকা দেওয়া হয়। এর পরও মোশারফ হোসেন নেশার টাকার জন্য বিভিন্ন অজুহাতে সালমার বাবাকে আরও দুই লাখ টাকা দিতে বাধ্য করে। সর্বশেষ ২০১৭ সালে বিদেশ যাওয়ার জন্য আরও তিন লাখ টাকা দাবি করলে তাকে ৯০ হাজার টাকা দেওয়া হয়। বাকি টাকার জন্য গতকাল মঙ্গলবার স্বামী, শাশুড়ি ও ননদ মিলে লোহার বাটখারা দিয়ে তার মাথা থেঁতলে দেয়। পরে স্থানীয়রা সংজ্ঞাহীন অবস্থায় সালমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। স্বামী, শাশুড়ি ও ননদের ব্যাপারে খুব দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

সুত্র: সমকাল

Facebook Comments