banner

শনিবার, ০৪ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 742 বার পঠিত

 

শিশু চুরির ঘটনা

নারী সংবাদ


হাসপাতাল থেকে শিশু চুরির ঘটনা নিত্যনৈমিত্তিক ব্যাপার হলেও এবার অন্যভাবে শিশু চুরির ঘটনা ঘটেছে মানিকগঞ্জের সিঙ্গাইরে। গত রোববার গভীর রাতে পৌর এলাকার বকচর মহল্লায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, সৌদি প্রবাসী ইমরান খানের স্ত্রী রাইবিনা ১৮ মাসের এক মাত্র শিশুপুত্র ইমার খান রাফিকে নিয়ে তার বাবা এরশাদের বাড়ি বচকর মহল্লায় থাকতেন। প্রতিদিনের মতো ওই দিনই রাতে মা, খালা ও নানীর সাথে রাফি ঘুমিয়েছিল। রাত ৪টার দিকে রাফির মায়ের ঘুম ভেঙে গেলে তাকে বিছানায় না পেয়ে চিৎকার করতে থাকেন। এ সময় এলাকার লোকজন এগিয়ে এসে শিশুটিকে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে তারা ঘরের পেছনের দিকে সিঁধ কাটা দেখতে পান। পরিবারের দাবি, সিঁধ কেটে শিশু রাফিকে চুরি করা হয়েছে। সেই সাথে তাদের পরিবারের ব্যবহৃত একটি মোবাইল সেট চুরি হয়েছে বলে জানিয়েছেন।
চুরি হওয়া শিশুটির মা রাইবিনা বলেন, যেকোনো মূল্যে আমার সন্তানকে জীবিত অবস্থায় ফেরত চাই। এ জন্য তিনি পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
এ ব্যাপারে সিঙ্গাইর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। চুরি হওয়া শিশুটিকে উদ্ধারসহ জড়িতদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে। সূূূূত্র: নয়াদিগন্ত।

Facebook Comments