banner

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 854 বার পঠিত

 

মেয়েটির সারা শরীরে আঘাতের চিহ্ন


নারী সংবাদ


ফেনী শহরের শহীদ শহীদুল্যাহ কায়সার সড়কে মেডিস্ক্যান হাসপাতালের পেছনে একটি বাসায় শিশু গৃহকর্মী অমানুষিক নির্যাতনের অভিযোগে গৃহকর্ত্রী লাভলী আক্তারকে গতকাল সোমবার রাতে আটক করেছে পুলিশ।

নির্যাতিতা মেয়েটি ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত রোজার পর থেকে বৃষ্টি (১২) ইতালি ভবনের ওই বাসায় গৃহকর্মীর কাজ নেয়। সে পরশুরাম উপজেলার ধনিকুন্ডা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। গৃহকর্ত্রীর অমানুষিক নিযাতন সইতে না পেরে মেয়েটি সোমবার সকালে পালিয়ে যায়। এক ব্যক্তির সহায়তায় বিকালে শহরের মেডিনোভা হাসপাতালে চিকিৎসার জন্য এলে ঘটনাটি জানাজানি হয়ে যায়। মেয়েটির সারা শরীরে আঘাতের চিহ্ন।

খবর পেয়ে পুলিশ বৃষ্টিকে ওই হাসপাতাল থেকে নিয়ে যায়।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) শহীদুল ইসলাম জানান, মেয়েটিকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে । পুলিশ তাৎক্ষণিক গৃহকর্ত্রী লাভলীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে । লাভলী দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের নারায়ণপুর গ্রামের জহির উদ্দিনের স্ত্রী। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান ।

গৃহকর্মী নির্যাতনকারী আফরোজা গ্রেফতার

ফেনী সংবাদদাতা, ১২ জুলাই ২০১৭
ফেনী শহরের বিরিঞ্চি এলাকায় শিশু গৃহকর্মী আমেনার নির্যাতনকারী গৃহকর্ত্রী আফরোজাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী মডেল থানা পুলিশ আফরোজাকে ধরতে রাজধানীতে অভিযান চালায়। রাজধানীর বাসা থেকে তার মেয়ে ও অপর বাসা থেকে ছেলেকে আটক করে তাদের মাধ্যমে ফাঁদ পেতে আফরোজাকে মঙ্গলবার ভোরে ফেনীর ধলিয়া থেকে গ্রেফতার করা হয়। ছেলেমেয়ের ফোন পেয়ে আফরোজা সিএনজি অটোরিকশায় ধলিয়ার সাইনবোর্ড নামক স্থানে পৌঁছলে পুলিশ তাকে গ্রেফতার করে।

ফেনী মডেল থানার ওসি রাশেদ খান চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আফরোজা গৃহকর্মী আমেনাকে নির্যাতনের বিষয়টি অস্বীকার করেন।

প্রসঙ্গত, গত ১০ ফেব্রুয়ারি শহরের বিরিঞ্চি এলাকার নুরিয়া মসজিদসংলগ্ন হাজী মঞ্জিলের তৃতীয়তলায় আফরোজার বাসায় গৃহপরিচারিকার কাজ নেয় ১০ বছরের আমেনা। সেখানে গৃহকর্র্ত্রী আফরোজার নিষ্ঠুরতার শিকার হয়ে সারা পিঠ ঝলসে যায় আমেনার। গত শনিবার রাতে তাকিয়া রোডে আমেনাকে কান্নারত দেখে জনৈক মিজানুর রহমানসহ আশপাশের লোকজন তাকে ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। এক কান দুই কান হয়ে ঘটনাটি জানাজানি হয়।

একপর্যায়ে রোববার রাতে সদর হাসপাতালে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) উক্য সিং। ততক্ষণে শিশুটির স্বজনেরাও হাসপাতালে পৌঁছে যান। পরিচয় মেলে গৃহকর্ত্রী আফরোজার। অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) উক্য সিংয়ের নেতৃত্বে আফরোজার বাসায় অভিযান চালানো হয়। অভিযানের টের পেয়ে পালিয়ে যায় গৃহকর্ত্রী আফরোজা ও তার পরিবারের সদস্যরা।

নির্যাতিতা আমেনা পরশুরামের বিলোনীয়া এলাকার আবুল কাশেমের মেয়ে। তাকে ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রোববার রাতে আমেনার ফুফু ফুলজান বেগম টুনি বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

সুত্র: নয়াদিগন্ত

Facebook Comments