banner

সোমবার, ০৬ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 712 বার পঠিত

 

বাবুদের শীতের পোশাক


ঘরকন্যা


শীত মানেই ছুটি। দিনের বেলাতেও অনেক ঠাণ্ডা টের পাবেন। রাতে কিন্তু তাপমাত্রা আরও নিম্নমুখী হচ্ছে দিন দিন। আর কদিন পরেই শীত আরও জেঁকে ধরবে। তাই শীতকে ভয় পেয়ে শিশুদের ঘরে আটকে রাখা না। শীতের তীব্রতা থেকে বাঁচতে বেছে নিতে হবে শীতের পোশাক। অনেকেরই আফসোস থাকে শীত এলে ফ্যাশনের বারোটা বেজে যায়। বাজবে না বারটা, আসুন দেখি শিশুদের পোশাক পাবো।

শিশুদের পোশাক পছন্দ করা  খুব কঠিন । যখন বাজারে নানান নামের কাপড় ছড়িয়ে আছে, মিকিমাউস ড্রেস, চিকেন উইন্টার ড্রেস, বেবি কটন উইন্টার ড্রেস, উলেন ড্রেস,  স্লেবি রেড রেবিট,  কটন বয় কোর্ট, বেবিদের ড্রেস গুলর দাম মার্কেট ভেদে ভিন্ন ভিন্ন। মোচাক ,নিউ মার্কেট, বসুন্ধরা শপিং কমপ্লেক্স , যমুনা শপিং কমপ্লেক্স সহ ঢাকার আনাচে কানাচে শীতের কাপড় এখন বাজারে ছড়িয়ে গেছে।

সোয়েটার কালেকশনে পাশ্চাত্যের ঢঙে দেখা যায়। সোয়েটারগুলোর দাম পড়বে অনলাইনে দেখা গেল ৮০০ টাকা থেকে ১৪০০ টাকা ভিতরে। আর স্টাইলিশ হুডিগুলো  ১৩০০ থেকে ১৫০০ টাকার মধ্যেই।’ কিন্তু নিউমার্কেট দাম অনেক কম দেখা যায়, ২৫০ থেকে ১০০০ অনেক সুন্দর সুন্দর শীতের পোশাক পাওয়া যাচ্ছে।

অর্থাৎ শীতের পোশাকে ঢাকা পড়ে যায় ফ্যাশনেবল পোশাকটি। তাইতো এখন ফ্যাশন ডিজাইনাররা শীতের পোশাকটিই তৈরি করছেন ফ্যাশনেবল করে।

কোথায় পাবেন: নিত্য উপহার, বিশ্বরঙ, কে ক্রাফট, লা-রিভ, জেড অ্যান্ড জেড কালেকশন, আম্বার লাইফস্টাইল, সেইলর, এসটাসি, ক্যাটস আই, ওটু, টুয়েলভ, ওকোড, ইস্টওয়ে, ফ্রিল্যান্ডসহ প্রায় সব নামি ব্র্যান্ডেই মিলবে হালকা শীতের পোশাক। বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, গুলশান পিংক সিটি, নিউ মার্কেট, এলিফ্যান্ট রোড, বঙ্গবাজার, মিরপুরের মার্কেটগুলোতে মিলবে শীতের পোশাক।

Facebook Comments