banner

শনিবার, ০৪ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 1024 বার পঠিত

 

ফ্যাশন শো’তে আবায়ার ইউনিক কালেকশন

নারী সংবাদ


বদলে যাচ্ছে ফ্যাশন শো এর অঙ্গন। আর এই পরিবর্তনের ছোঁয়া লেগেছে নানামুখী পোশাকেও। মুসলমানদের দুটি উৎসব সবচেয়ে বড় উৎসব ঈদ উপলক্ষ্যে
‘Online women Enterpreneur welfere Association (OWEA)’ এর উদ্দ্যোগে ৫-ই মে প্রথম প্রোগ্রামটি অংশ নেন প্রথম বারের মত অভিজাত ফ্যাশন হাউজ “R i v a J Fashion Bar”।

“R i v a J Fashion Bar”  নিয়ে এসেছেন এক্সক্লুসিভ সব আবায়া, বোরকা, কোটি/ স্রাগের বিশেষ কালেকশন। তাদের বিশাল কালেকশন নিয়ে উত্তরা ক্লাবে সেই দিনে ৫-ই মে ফ্যাশন শো’ এর আয়োজনও করা হয়।

একদিন ব্যাপী এই শো-তে  ঈদ ও পার্টির জন্য জাঁকজমক ও এক্সক্লুসিভ সব আবায়া, বোরকা এবং কোটি/ স্রাগের প্রদর্শিত হয়। দেশের বিশিষ্ট মডেলরা শো তে অংশ গ্রহণ করেছেন। এর মধ্যে নাট্যকার আজিজুল হাকিম, নাট্য লেখক জিনাত হাকিম এবং গায়িকা আঁখি আলমগীর সহ বেশ কিছু মডেল, গায়ক এবং অভিনেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই আয়োজনের মধ্যে “R i v a J Fashion Bar” এর ছিল সব নতুন নতুন এবং বিভিন্ন ডিজাইনের আবায়া, বোরখা, স্কার্ফ, কোটি/স্রাগের এবং গাউন।

“R i v a J Fashion Bar” থেকে অনলাইনে যে কেউ অর্ডার করতে পারবেন, https://www.facebook.com/rivajbar/ । মুল শাখা নারায়ণগঞ্জ, ঢাকা।

মুলত ‘R i v a J Fashion Bar’ রিভা মাহমুদের নিজস্ব প্রতিষ্ঠান। তার পুরো এই যাত্রা পথে তার সার্বিক সহযোগিতা করছেন তার হাজবেন্ট মোহাম্মদ মাহমুদ। তার ভাষ্যমতে, তার সহযোগিতায় তিনি এতদূর পথ এগিয়ে আসতে পেরেছেন।

ভবিষ্যতে দেশের পাশাপাশি বিদেশেও ফ্যাশন শো তে অংশগ্রহণ করার ইচ্ছে এবং তাদের নিজস্ব ব্রান্ড ‘R i v a J Fashion Bar’ বের করা আশা ব্যক্ত করেছেন রিভা মাহমুদ।

 

Facebook Comments