banner

বুধবার, ০৮ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 513 বার পঠিত

 

ফাস্ট ডেলিভারি সুবিধা নিয়ে আইকনিক ফ্যাশন গ্যারেজ

অর্ডার দিচ্ছেন অনলাইনে ফেসবুক পেইজে কিংবা ফোনে, পণ্য পৌঁছে যাবে নির্দিষ্ট গন্তব্যে। একজন ক্রেতার কাছে ব্যাপারটা খুবই উপভোগ্য। এতে তার কষ্ট কমছে, ঘরে বসেই বুঝে নিচ্ছেন অর্ডার করা প্রিয় পণ্যটি। এভাবেই ক্রেতাদের সময় ও অর্থ দুই বাঁচাতে লাইফস্টাইল ব্র্যান্ড আইকনিক ফ্যাশন গ্যারেজ চালু করেছে ফাস্ট ডেলিভারি সুবিধা।

ফাস্ট ডেলিভারি সুবিধা পেতে আইকনিক এর ধানমন্ডি, উত্তরা, বনানী ১১ ও যমুনা ফিউচার পার্কের স্টোরগুলোতে গিয়েও পছন্দনীয় পোশাকটি অর্ডার করতে পারবেন প্রিয়জনের জন্য। পাশাপাশি ফেসবুক পেইজে প্রিয় পোশাকটি বেছেও অর্ডার করা যাবে। এছাড়াও আইকনিকের ধানমন্ডি ও যমুনা ফিউচার পার্ক স্টোর থেকে পছন্দনীয় গয়না ও কসমেটিক যেকোন সময় অর্ডার করতে পারবেন ক্রেতারা । ফাস্ট ডেলিভারি সুবিধায় নির্দিষ্ট মূল্যের পণ্য অর্ডার দিলে পাওয়া যাবে সারপ্রাইজ উপহার পাওয়ারও সুযোগও। ফেসবুকের মাধ্যমে অর্ডারকৃত পণ্যের মূল্য  হাতে পেয়ে কিংবা বিকাশে বা আইকনিক এর ৫ টি স্টোরের মাধ্যমে পরিশোধ করা যাবে সহজেই।

আইকনিকের উদ্যোক্তা তাসলিমা মলি জানান, ট্রেডিশনাল এবং পাশ্চাত্য পোশাকে নিজেদের গর্জাস লুকে উপস্থাপনার জন্য উজ্জ্বল রঙের পোশাক থাকছে আইকনিক ফ্যাশন গ্যারেজ-এ। সবই সমকালীন ফ্যাশন প্যাটার্ন ও কালার প্যালেট অনুসরণ করে তৈরি। তাই আমারদের ক্রেতা মূলত ট্রেন্ডি এবং ফ্যাশন সচেতন। আমাদের অনেক ক্রেতাই নতুন নতুন পোশাকের ছবি আইকনিকের ফেসবুকে প্রকাশ পেলেই তা কিনতে আগ্রহী হোন। কেউ কেউ প্রিয়জনকে পোশাক উপহার দিতে ফেসবুক থেকেই অর্ডার করতে আগ্রহী। মুলত এসব কারণেই ক্রেতাবান্ধব শপিংয়ের জন্যই আমাদের এই ফাস্ট ডেলিভারি সুবিধা চালু করা হয়েছে। ক্যাশ অন ডেলিভারি সুবিধাও থাকছে শর্ত সাপেক্ষে। পাশাপাশি আমরা আইকনিক ফ্যাশন গ্যারেজের নিয়মিত ক্রেতাদের নির্দিষ্ট পরিমাণ মূল্যের অনলাইন অর্ডারে দিচ্ছি সারপ্রাইজ উপহারও।

উল্লেখ্য, আইকনিক ফ্যাশন গ্যারেজ মূলত তরুণীদের সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডের সাথে পরিচয়ের যোগসূত্র তৈরির একটি প্রয়াস। স্টোরে তাই চলতি ফ্যাশনের ক্যাপ, স্কার্ট, ব্লাউজ, টপস, গাউন কামিজ, ম্যাক্সি ড্রেস, সিল্ক জর্জেটের লং কটি বা জাম্পস্যুট সবই থাকছে রঙ এবং প্যাটার্ন ভিন্নতায়। প্যাটার্নে প্রাধান্য দেয়া হয়েছে ফিউশন এবং পাশ্চাত্য কাট। প্রিন্টে ব্যবহার করা হয়েছে পিগমেন্ট প্রিন্ট, আফসন প্রিন্ট, ফ্লক প্রিন্ট আর থ্রিডি প্রিন্ট। উপমহাদেশের চলতি ডিজাইন ভাবনায় এবং ফেব্রিকেশনে লং থেকে সেমি লং কুর্তি, সালোয়ার কামিজ বা টপস-এ থাকছে গর্জাস লুক। ডিজাইন বৈচিত্র্যের এসব পণ্যের দাম শুরু ৯৯০ টাকা থেকে। তাই ফাস্ট ডেলিভারি সুবিধায় পণ্য পেতে অবশ্যই ভিজিট করুন .

Facebook Comments