banner

রবিবার, ১৯ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 562 বার পঠিত

 

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

নারী সংবাদ


ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল মঙ্গলবার বিকেলে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে তিনি ইনতিকাল করেন।
গতকাল সকালে তাজিনের হার্ট অ্যাটাক হয়। এরপর তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখেন চিকিৎসকেরা। তিনি সেখানে ডা: নূর হোসেনের অধীনে চিকিৎসাধীন ছিলেন। বেলা ৪টা ২০ মিনিটে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।
তাজিনের অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান তার সহকর্মীরা। অভিনয় শিল্পী সঙ্ঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম, রওনক হাসান, জাকিয়া বারী মম, হুমায়রা হিমু ও আরো অনেকে তার অসুস্থতার খবরে ছুটে যান হাসপাতালে। দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসে অভিনয়শিল্পী সঙ্ঘের যুগ্ম সাধারণ সম্পাদক রওনক হাসান লিখেছেন, ‘অভিনেত্রী তাজিন আহমেদ হৃদরোগে আক্রান্ত হয়ে উত্তরার রিজেন্ট হাসপাতালে আছেন। তার অবস্থা আশঙ্কাজনক। সবাই তার জন্য দোয়া করুন।’ রওনক হাসান পরবর্তীতে বলেন, আমরা খবর পেয়েই ছুটে এসেছি। এখন হাসপাতালেই আছি। তার অবস্থা খুবই গুরুতর ছিল। অনেক চেষ্টা করেও তাকে বাঁচানো গেল না।
আহসান হাবিব নাসিম বলেন, ‘আমরা ৩টার দিকে খবরটি পেয়েছি। যখন তাজিনের হার্ট অ্যাটাক হয় তখন বাসায় কেবলমাত্র একজন মেকাপ আর্টিস্ট ছিলেন। উনি তাজিনের সাথেই থাকতেন। তিনিই তাজিনকে উত্তরার রিজেন্ট হাসপাতালে নিয়ে আসেন।’
জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে আরণ্যক নাট্যদলের সাথে যুক্ত ছিলেন। পরে টেলিভিশন নাটকে ব্যস্ত হয়ে পড়েন। বিটিভির সোনালি দিনগুলোতে তিনি ছিলেন প্রথমসারির তারকাদের একজন। জাহিদ হাসান, আজিজুল হাকিম, তৌকীর আহমেদ, টনি ডায়েসদের সাথে জুটি বেঁধে নিয়মিতই তিনি হাজির হতেন টিভি দর্শকদের সামনে। অভিনয়ের পাশাপাশি মডেলিংও করেছেন বেশ কিছু। সুত্র:নয়াদিগন্ত

Facebook Comments