banner

রবিবার, ১৯ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 323 বার পঠিত

 

১১ বছরের শিশুকে ধর্ষণ

১১ বছরের শিশুকে ধর্ষণ


নারী সংবাদ


গত বৃহস্পতিবার ৯ তারিখ রাতঘর ধর্ষণ করে চারজন নরপশু ১১ বছরের এক শিশুকে। ঘটনাটি ঘটেছে রাজধানীর ভাটারায়। ধর্ষণের পর বিবস্ত্র ও রক্তাক্ত অবস্থায় ফেলে গেছে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় শিশুটিকে গতকাল ১০-ই জানুয়ারি, শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেছেন পরিবার। এর একদিন আগে থেকে শিশুটি নিখোঁজ ছিল।

পরিবার সূত্রে জানা যায়, ভাটারা এলাকাতে পরিবারের সঙ্গেই থাক তো শিশুটি। কিন্তু ৯ জানুয়ারি মানে বৃহস্পতিবার তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। কে বা কারা বাচ্চাটি বাসা থেকে বের হলে তাকে তুলে নিয়ে গিয়ে হাত-পা বেঁধে রাতভর ধর্ষণ করেন। জানা যাচ্ছে, চারজন দুর্বৃত্ত ছিলো। যাদের পরিচয় এখনও জানা যায়নি।

ছোলমাইদ এলাকার একটি সড়ক থেকে বিবস্ত্র অবস্থায় তাকে পরিবারের সদস্যরা উদ্ধার করে বাসায় নিয়ে যায়। এরপর লোক লজ্জার ভয়ে শিশুটিকে হাসপাতালে নিতে চায়নি। কিন্তু শারিরীক অবস্থা আরো খারাপ হওয়ায় পরে শুক্রবারে রাতেই ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয় শিশুটিকে।

শিশুটির বড় বোন জানান, ‘প্রথমে লোক লজ্জায় ও ভয়ের কারণে বিষয়টি কাউকে জানাতে চাইনি। পরে পরিবারের সম্মতিক্রমে শুক্রবার রাতে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাই। এখন সেখানেই ভর্তি রয়েছে।’

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে শিশুটি বাসা থেকে বের হলে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর শুক্রবার ভোরে বিবস্ত্র ও রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। তাদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

Facebook Comments