banner

রবিবার, ১৯ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 266 বার পঠিত

 

সোনারগাঁয়ে যৌতুকের জন্য গৃহবধূকে হত্যার অভিযোগ


নারী সংবাদ


সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদী ধনপুর গ্রামে কুলসুম আক্তার নামের এক গৃহবধূকে যৌতুকের জন্য স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে হত্যার অভিযোগ উঠেছে। রোববার পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। ঘটনার পর থেকে কুলসুমের শ্বশুবাড়ির লোকজন পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। কুলসুম চাঁদপুর জেলার মুন্সিরহাট গ্রামের জাহাঙ্গীর মিয়ার মেয়ে।

উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদী ধনপুর গ্রামের মোতালেব মিয়ার ছেলে মানিক মিয়ার সঙ্গে এক বছর আগে চাঁদপুর জেলার মুন্সিরহাট গ্রামের জাহাঙ্গীর মিয়ার মেয়ে কুলসুমের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য তাদের পরিবারে কলহ সৃষ্টি হয়। মানিক মিয়া কুলসুমকে বাবার বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য বিভিন্ন সময় মারধর করত। নির্যাতন সইতে না পেরে কুলসুম কয়েকদিন আগে বাবার বাড়িতে চলে যান।

এদিকে মানিক মিয়া গত শুক্রবার কুলসুমকে বুঝিয়ে তার বাড়িতে নিয়ে আসে। রোববার দুপুরে এলাকাবাসী কুলসুমের লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে পৌছে কুলসুমের লাশ উদ্ধার করে।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) সেলিম মিয়া জানান, ময়নাতদন্ত রিপোর্ট হাতে না আসা পর্যন্ত এ ব্যাপারে কিছু বলা যাবে না। তবে এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments