banner

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ইং, ,

পোস্টটি 526 বার পঠিত

 

মনের আড্ডায় ‘শিশু’


স্বাস্থ্যকথা


বড়দের মতো মনের যন্ত তার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ শিশুদের। শিশুদের বেড়ে ওঠা সুস্থ স্বাভাবিক হবার জন্য মনের যত্নের কোন বিকল্প নেই।

তারই ধারাবাহিকতায় Mind-Blowing Psychological Team এর আয়োজনে এবং Save The Future Foundation, Mirpur Branch এর সহায়তায় “মনের আড্ডা উইথ কিডস” অনুষ্ঠানের মাধ্যমে আমরা সুবিধাবঞ্চিত শিশুদের মানসিক স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা বৃদ্ধি, সুবিধাবঞ্চিত শিশুরা কিভাবে নিজেদেরকে যৌন হয়রানি মত বিষয়গুলো থেকে রক্ষা করবে, কিভাবে নিজেদের শারিরিক যত্নের পাশাপাশি মনের যত্ন নিতে পারে, সেই সম্পর্কে ধারণা দেওয়া, এবং আরো অনেক অনেক সাইকোলজিকাল গেমের মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশুদেরকে খেলার চলে আনন্দ দেওয়ার মাধ্যমে শিশুদেরকে শেখানোর চেষ্টা করিছি কিভাবে সমাজের বোঝা নয়, কিভাবে নিজের মনকে ভালো রেখে সমাজের সম্পদে পরিণত হতে হয়, এবং সুবিধাবঞ্চিত শিশুরা কিভাবে সীমিত সুযোগ ভোগ করেও শান্তিতে বসবাস করতে পারে।

এই বিষয়গুলোকে সামনে রেখে কাজ করে পুরো টিম।

Mind-Blowing Psychological Team এর পক্ষ থেকে বলা হয়, “সবাইকে ধন্যবাদ যারা এই প্রোগ্রাম আর্থিকভাবে সাহায্য করেছেন। আশা করি আপনাদের সকলের ভালবাসায় আমরা আগামী দিনগুলোতে মানসিক স্বাস্থ সেবা সকলের মাঝে ছড়িয়ে দিতে পারবো।”

Mind-Blowing একটি অলাভজনক মানসিক স্বাস্থ্য সেবা প্রদান কারি সেচ্ছাসেবী সংগঠন। আপনি চাইলে আমাদের সাথে এড হতে পারেন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।

Facebook Comments