banner

রবিবার, ১৯ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 471 বার পঠিত

 

রৌমারীতে গৃহবধূকে পুড়িয়ে মারল স্বামী ও সতিন


নারী সংবাদ


রৌমারীতে স্বামী ও সতিনের বিরুদ্ধে সখিতন ওরফে জোসনা নামে এক গৃহবধূর শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী ও সতিন দু’জনই পলাতক। শনিবার রাতে উপজেলার যাদুরচর ইউনিয়নের কাশিয়াবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

উপজেলার যাদুরচর ইউনিয়নের কাশিয়াবাড়ী গ্রামে শনিবার রাতে সখিতন ওরফে জোসনার চিৎকারে প্রতিবেশীরা এসে তার শরীরে আগুন জ্বলতে দেখতে পান। পরে আগুন নিভিয়ে তাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এলাকাবাসী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার তার মৃত্যু হয়।

রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. অনুপ কুমার বিশ্বাস জানান, নিহত জোসনা বেগমের শরীরের ৮৫ ভাগ পুড়ে যাওয়ায় তারা শনিবার রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেছিলেন; কিন্তু রোগীর আত্মীয়-স্বজন তাকে নিয়ে যাননি।

জোসনার বোন তারাবানু বলেন, সতিনের ঘরে থাকতে না পেরে তার বোন জোসনা ঢাকায় একটি গার্মেন্টে চাকরি করছিলেন। স্বামী সাইফুল ইসলাম মোবাইল ফোনে তাকে ফুসলিয়ে গত বৃহস্পতিবার বাড়িতে নিয়ে আসে। জোসনা বাড়িতে এলে তার কাছে টাকা চায় সাইফুল ও তার ছোট স্ত্রী মুনিকা। তার বোন টাকা দিতে না চাওয়ায় শনিবার রাতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শনিবার রাত ৯টার দিকে সাইফুল ইসলাম ও সতিন মুনিকা মিলে তার বোনের হাত-পা বেঁধে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (রৌমারী সার্কেল) শহীদ সরোওয়ার্দী জানান, ওই গৃহবধূর গায়ে অগ্নিসংযোগ করা হয়েছে কি-না তা তদন্ত করে দেখা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লাশের ময়নাতদন্তের ব্যবস্থা নেওয়া হয়েছে। সুত্র: ইত্তেফাক।

Facebook Comments