banner

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 198 বার পঠিত

 

মুন্সীগঞ্জে পৃথক ঘটনায় দুই গৃহবধু খুন!

জেলা শহরের পাঁচঘড়িয়াকান্দিতে মরিয়ম আক্তার নিশি (১৮) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ শাশুড়ি ফাতেমা বেগমকে (৫০) আটক করেছে। তবে স্বামী আল আমিন ব্যাপারি পলাতক রয়েছেন। বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করে পুলিশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।  ওই গৃহবধূর ৯ মাস বয়সী আমেনা নামের শিশু কন্যা রয়েছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় তিন বছর আগে গনকপাড়া গ্রামের আক্তার হোসেনের কন্যা নিশি ও খোরশেদ মিয়ার পুত্র আল আমিন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সম্প্রতি তাদের দাম্পত্য কলহ চলছিল। গতকাল বুধবার রাতে কলহের এক পর্যায়ে ওই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামী আলামিন পালিয়ে যায়।
নিশির পরিবারের অভিযোগ, এ হত্যার ঘটনায় শাশুড়ি ফাতেমা বেগম জড়িত।
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, এটি হত্যাকাণ্ড। নিহতের মা শেফালী বেগম বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন। আল আমিনকে গ্রেফতারের চেষ্টা চলছে।
এদিকে অপর ঘটনায় জেলার গজারিয়া উপজেলায় শ্বাসরুদ্ধ করে সম্পা বেগম (২২) নামের অপর এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মেঘনা ইউনিয়নের নয়াকান্দি গ্রামের মেঘনার শাখা নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী সাইফুল মাঝি পলাতক রয়েছেন।
গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস হাসান জানান, সকালে গোসল করতে গিয়ে দীর্ঘ সময় পার হলেও সম্পা বাড়ি ফিরে আসছিলেন না। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে মেঘনার শাখা নদীর পাশের ধঞ্চা ক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ওসি আরো জানান, গৃহবধূকে শ্বাসরুদ্ধ করে হত্যার আলামত পাওয়া গেছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা বলা যাচ্ছে না। তদন্ত চলছে।
Facebook Comments