banner

রবিবার, ১৯ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 219 বার পঠিত

 

লামায় স্কুলছাত্রীকে ইভটিজিং, যুবকের ৪ মাসের জেল


নারী সংবাদ


লামায় স্কুলছাত্রীকে ইভটিজিং করার অপরাধে এক যুবককে ৪ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার রাতে লামা উপজেলা নির্বাহী কর্মকতা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর-এ-জান্নাত রুমি এ দণ্ডাদেশ দেন।

দণ্ডিত যুবকের নাম আজিজুল হাকিম সুমন। তিনি লামা পৌরসভার চেয়ারম্যানপাড়া এলাকার আব্দুল লতিফের ছেলে। শনিবার সকালে তাঁকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই স্কুলছাত্রীকে ওই যুবক দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে রাস্তাঘাটে নানাভাবে বিরক্ত করা এবং মোবাইল ফোনে বিরক্ত করে আসছিল। স্কুলছাত্রী ও তার বাবা বিষয়টি নিয়ে শুক্রবার সকালে লামা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে প্রতিকার চেয়ে অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মো. গিয়াস উদ্দিন ও মো. খালেদ মোশারফ অভিযুক্ত যুবককে পৌরসভার চেয়ারম্যান এলাকা থেকে গ্রেপ্তার করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমাণ আদালতে হাজির করেন। অভিযোগের সত্যতা পাওয়ায় শুক্রবার রাত ৭টায় উপজেলা নির্বাহী কর্মকতা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর-এ-জান্নাত রুমি বখাটে যুবক আজিজুল হাকিম সুমনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন। এ সময় দণ্ডিত যুবকের কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করে ধ্বংস করা হয়।

লামা থানা উপ-পরিদর্শক মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দণ্ডিত যুবককে শনিবার সকালেই বান্দরবান জেল হাজতে পাঠানো হয়েছে।
সুত্র:কালের কন্ঠ।

Facebook Comments