banner

রবিবার, ১৯ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 313 বার পঠিত

 

মামলা করে বিপাকে ধর্ষিতার বাবা!


নারী সংবাদ


ধর্ষকের নামে মামলা করে বিপাকে পড়েছেন ধর্ষিতার বাবা। ধর্ষক আলেক মোল্লা তাকে মামলা তুরে নিতে হুমকি দিচ্ছে। কয়েকবার তার বাড়িতে হামলা করেছে। ধর্ষক আলেক মোল্লার বাড়ি যশোর সদর উপজেলার মথুরামপুর গ্রামে।

আজ বুধবার প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী রবিউল ইসলাম এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ৫ অক্টোবর প্রতিবেশি আলেক মোল্লা তার শিশু মেয়েকে পান খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজের কক্ষে নিয়ে ধর্ষণ করে। শিশুর চিৎকার শুনে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে গ্রাম্য ডাক্তার দিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। এ প্রতিবাদে বিচার চেয়ে তিনি ৮ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোতোয়ালি থানায় ধর্ষকের বিরুদ্ধে মামলা করেন। মামলার পর ধর্ষক গা ঢাকা দিয়েছে।

মামলা তুলে নিতে তাদের পক্ষে শিল্পীর জামাই বিজিবি সদস্য আরিফ হোসেন, এলাকার রানা, মিলন ইসলাম, আলম হোসেন ও নাহার বেগম তাকে ও তার পরিবারকে পক্ষের প্রতিনিয়ত হুমকি দিচ্ছে। গত ৯ ডিসেম্বর আলেক ও তার লোকজন রবিউলের বাড়িতে হামলা চালিয়ে গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেয়। তিনি বিচার ও নিরাপত্তার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য বদর সিদ্দিকী, সাবেক ইউপি সদস্য আবু জাফর, গ্রামের আবু দাউদ সোনা, আবদুস সালাম, মমতাজুল করীম প্রমখ।

সুত্রঃ নয়াদিগন্ত।

Facebook Comments