banner

মঙ্গলবার, ২১ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 370 বার পঠিত

 

বিচ্ছেদের চূড়ান্ত বার্তায় ফের দেশ ছাড়লেন শ্রাবন্তী


নারী সংবাদ


বিচ্ছেদের চূড়ান্ত বার্তা নিয়ে ফের দেশ ছাড়লেন অভিনেত্রী ইপ্সিতা শবনম শ্রাবন্তী। দুই মেয়ে রাবিয়াহ ও আরিশাকে নিয়ে গত শুক্রবার সন্ধ্যায় তিনি নিউ ইয়র্কে ফিরে যান।
একজন নির্মাতা জানিয়েছেন, স্বামীর সাথে ডিভোর্স ঝামেলা সুরাহা করতে দেশে এসেছিলেন তিনি। কিন্তু স্বামী খোরশেদ আলম ডিভোর্স প্রত্যাহার না করে চূড়ান্ত বিচ্ছেদে অটল থাকায় সন্তানদের কথা ভেবে শ্রাবন্তী আমেরিকা ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন। ২০১০ সালের ২৯ অক্টোবর খোরশেদ-শ্রাবন্তী বিয়ে করেন। খোরশেদ আলম এনটিভির অনুষ্ঠান বিভাগের সাবেক কর্মকর্তা এবং বর্তমানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনা করছেন।
বিয়ের আট বছর পর গত ৭ মে বগুড়া সদরের কালীতলার শিববাড়ির শ্রাবন্তীর বাবার বাসার ঠিকানায় তালাকের নোটিশ পাঠান মোহাম্মদ খোরশেদ আলম।
এ খবর পেয়ে শ্রাবন্তী দেশে ফেরেন। এরপর রাজধানীর খিলগাঁও থানায় তিনি স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকের মামলা করেন। তখন তার অভিযোগ ছিল, খোরশেদ আলম অন্য মেয়ের সাথে প্রেম করছেন। যদিও তার স্বামী অভিযোগ অস্বীকার করে বলেছিলেন, ‘আমাদের ভেতরে পারস্পরিক শ্রদ্ধা, ভালোবাসা, আস্থার জায়গাটা নষ্ট হয়ে গেছে; যা এক সাথে থাকলে আরো ধ্বংস হবে। আরো খারাপ দিকে যাবে বলে আমি মনে করছি। পরস্পর সরে আসায় দু’জনের জন্য ভালো হবে।’
জানা যায়, এসব ঝামেলার ভেতরেও শ্রাবন্তীর সাথে স্বামীর তালাকের বিষয়টি মীমাংসার চেষ্টা করা হয়েছে। তার ধারণা ছিল এক সময় খোরশেদ আলম হয়তো সন্তানদের কথা ভেবে হলেও তালাকের নোটিশ প্রত্যাহার করবেন। কিন্তু চূড়ান্ত চেষ্টায়ও আর তার সুরাহা হয়নি। খোরশেদ আলম সাফ জানিয়ে দিয়েছেন তিনি তালাকের নোটিশ প্রত্যাহার করবেন না। বিষয়টি কার্যকরে তার সিদ্ধান্ত চূড়ান্ত।
স্বামীর এমন চূড়ান্ত সিদ্ধান্ত জানার পর শ্রাবন্তী ফের দেশ ছাড়ার সিদ্ধান্ত নেন। পরে স্বামীর বিরুদ্ধে করা মামলায় সব দায়িত্ব এক স্বজনকে দিয়ে তিনি আমেরিকায় ফিরে যান। সুত্র: নয়াদিগন্ত।

Facebook Comments