banner

বুধবার, ১৫ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 333 বার পঠিত

 

বাড্ডায় তরুণীকে ধর্ষণ যুবক গ্রেফতার

বাড্ডায় তরুণীকে ধর্ষণ যুবক গ্রেফতার


নারী সংবাদ


রাজধানীর বাড্ডায় বিয়ের প্রলোভনে এক তরুণীকে (২৪) ধর্ষণের অভিযোগে সোহেল আহম্মেদ (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বাড্ডার আলিফ নগরের বৈঠাখালীতে এ ঘটনা ঘটে। ধর্ষণের অভিযোগে গ্রেফতার যুবককে গতকাল জেলহাজতে পাঠানো হয়েছে।
ধর্ষণের শিকার ওই তরুণী বাড্ডায় দায়েরকৃত মামলায় অভিযোগ করেন, আলিফ নগরের বৈঠাখালী ঢালীবাড়ি মোড় এলাকায় তাদের বাসা। একই এলাকার বাসিন্দা খলিলুর রহমানের ছেলে সোহেল আহম্মেদের সাথে তার তিন বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সোহেল পূর্ব বাড্ডায় কৃষি ব্যাংক রোডে হলি ভিশন স্কুলের পাশে দলিল লেখার কাজ করেন। জমির দলিলসংক্রান্ত কাজ করাতে গিয়ে ওই তরুণীর সাথে সোহেলের সখ্য গড়ে ওঠে। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে সোহেল তরুণীকে শারীরিক সম্পর্কে বাধ্য করে। তরুণী তাকে বিয়ের জন্য তাগিদ দিলে সোহেল নানা অজুহাতে সময় নিতে থাকে এবং বিভিন্ন প্রতিশ্রুতি দিতে থাকে। এভাবে গত তিন বছর ধরে তাদের মধ্যে এই সম্পর্ক চলে। সম্প্রতি ওই তরুণী সোহেলকে বিয়ের জন্য চাপ দিলে সে অস্বীকৃতি জানায় এবং নানা হুমকি দিতে থাকে। তরুণী বিষয়টি তার অভিভাবকদের জানান এবং আইনের আশ্রয় নেন।
এ ব্যাপারে বাড্ডা থানার ওসি জানান, ওই তরুণী ধর্ষণের অভিযোগে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে সোহেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গ্রেফতারের পর সোহেলকে গতকাল কোর্টে প্রেরণ করা হয়। আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছেন।

সুত্রঃ নয়াদিগন্ত।

Facebook Comments