banner

শুক্রবার, ১৭ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 493 বার পঠিত

 

তুরাগে কিশোরীকে পাশবিক নির্যাতন


নারী সংবাদ


রাজধানীর তুরাগের নিমতলীতে এক কিশোরীকে পাশবিক নির্যাতনের অভিযোগ উঠেছে সৎ বাবার বিরুদ্ধে। পাশবিক নির্যাতনের শিকার কিশোরীকে গতকাল উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত সৎ বাবা আবদুল সামাদকে গ্রেফতার করা হয়েছে। দুই মাস ধরে সামাদ এ অনৈতিক কাজ করে আসছে বলে জানিয়েছে পুলিশ।

ভুক্তভোগী কিশোরীর মা জানান, প্রথম স্বামীর সাথে আট বছর আগে তালাক হয়ে যাওয়ার পর সামাদের সাথে দ্বিতীয় বিয়ে হয় তার। দ্বিতীয় স্বামী ও আগের পক্ষের দুই সন্তান নিয়ে দীর্ঘ দিন ধরে তুরাগের নিমতলীতে ভাড়া বাসায় থাকেন তিনি। গার্মেন্টশ্রমিক হিসেবে কাজ করায় বাসা অনেকটা ফাঁকাই থাকে। এ সুযোগে স্বামী সামাদের পাশবিক নির্যাতনের শিকার হয় তার বড় মেয়ে। বিষয়টি জানাজানি হলে গতকাল সামাদকে গণধোলাই দিয়ে পুলিশে দেন স্থানীয়রা।

তুরাগ থানার ওসি নুরুল মুত্তাকিন জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত আবদুল সামাদকে গ্রেফতার করা হয়েছে। আমরা জানতে পেরেছি, ভুক্তভোগী কিশোরী অভিযুক্তের সৎ মেয়ে। দুই মাস ধরে সে এ অনৈতিক কাজ করে আসছিল। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। সুত্রঃ নয়াদিগন্ত।

Facebook Comments