banner

শুক্রবার, ০৩ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 125 বার পঠিত

 

ফেনীতে ৯বছরের গৃহকর্মীর উপর অমানুষিক নির্যাতন!

ফেনীতে শারমিন নামে নয় বছরের এক শিশু গৃহকর্মীর ওপর নির্মম নির্যাতনের অভিযোগে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে মোহনা আক্তার প্রিয়া (২৬) নামে ওই গৃহবধূকে আটক করে ফেনী মডেল থানা পুলিশ। আটক গৃহবধূ মোহনা আক্তার প্রিয়া ফেনী শহরের পেট্রোবাংলা এলাকার মাহি হাউজের রানার স্ত্রী।

শিশু শারমিন কুমিল্লার টমচম ব্রীজ এলাকার দরিদ্র রিপনের মেয়ে। মোহনা আক্তার প্রিয়ার বাসায় গত দুই বছর ধরে কাজ করছে সে। মাঝে মধ্যেই নানা অজুহাতে শারমিনের ওপর ফুটন্ত গরম পানি, কখনো গরম খুন্তির ছেঁকা দিয়ে নির্যাতন চালাতেন প্রিয়া ও তার স্বামী।
শিশু শারমিন জানায়, সামান্য ভুল-ভ্রান্তি কিংবা অমনোযোগী হলেই তার শরীরে গরম পানি ঢেলে ও খুন্তির ছেঁকা দিয়ে নির্যাতন করা হতো। আশ-পাশের লোকজন এসব জানলেও মাঝে মধ্যে প্রতিবাদ করতো। অবশেষে প্রতিবেশীদের খবরে পুলিশ শনিবার রাতে তাকে উদ্ধার করে। পরে শারমিন পুলিশকে তার উপর চালানো সব নির্যাতনের বর্ণনা দিলে তাকে পুলিশ হেফাজতে ফেনী জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।
ফেনী মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহবুব মোরশেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শহরের পেট্রোবাংলা এলাকার মাহি হাউজ থেকে শনিবার রাতে শিশুটি টিউবওয়েলে পানি নিতে এলে প্রতিবেশীরা তার অবস্থা দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ওই বাসায় অভিযান চালিয়ে প্রিয়াকে আটক করে।
ফেনী জেলা সদর হাসপাতালের ডাঃ ইকবাল হোসেন সিরাজী জানান, শিশুটির শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
Facebook Comments