banner

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ইং, ,

পোস্টটি 266 বার পঠিত

৪০ লাখ রুপীর শাড়ি!!

1413284541Shary

 

মিডিয়া ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নীতা আম্বানি আইপিএল সিজনের পর আবার সংবাদ শিরোনামে চলে এসেছেন। হবে নাই বা কেন। ভারতীয় ফুটবলের এক অভিনব উদ্যোগ আইএসএল যে তারই ব্রেন চাইল্ড! কিন্তু এই সবের বাইরেও নীতা আম্বানির নাম সংবাদ শিরোনামে অনায়াসেই চলে আসতে পারে।

কেন? কারণ, একটি শাড়ি পরেই তিনি নাম লিখিয়েছেন গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস-এ। কীভাবে? বেশ কয়েকদিন আগে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ-এর গ্রুপ সিইও পরিমল নাথওয়ানির ছেলের বিয়েতে তিনি যে শাড়িটি পরে গিয়েছিলেন তার মূল্য মাত্র ৪০ লাখ রুপি!

কী এমন আছে সেই শাড়িতে? এই শাড়িটি ডিজাইন করেছেন চেন্নাই সিল্কের ডিরেক্টর শিবালিঙ্গম। বিখ্যাত চিত্রশিল্পী রাজা রবি বর্মার এগারোটি ছবি এই শাড়িতে ফুটিয়ে তোলা হয়েছে। হাতে বোনা এই শাড়িটি শেষ করতে এক বছর ধরে কঠোর পরিশ্রম করেছেন ৩৬ জন শিল্পী।

শাড়িটি তৈরি হয়েছে কাঞ্চিপুরমের চেন্নাই সিল্ক মিলের কর্মশালায়। নামটিও খাসা বিবাহ পাতু। ওজনও নেহাত কম নয়! ৮ কেজি ওজনের এই শাড়িটির ব্লাউজে রয়েছে নাথদ্বারার ছবি। এখানেই শেষ, নয়। সোনার সুতোয় বোনা এই শাড়িতে ব্যবহার করা হয়েছে বিভিন্ন মূল্যবান রত্নও! সূত্র : টাইমস

Facebook Comments