banner

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ইং, ,

পোস্টটি 325 বার পঠিত

 

হাবিব ওয়াহিদের মন তিশার জন্য কতটা বেপরোয়া!

জনপ্রিয় কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ। অন্যদিকে মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। তবে হাবিব ওয়াহিদের মন তিশার জন্য কতটা বেপরোয়া! শিরোনাম পড়ে কি ভড়কে গেলেন? না বিষয়টি তেমন কিছু নয়। গত ১ সেপ্টেম্বর রাতে, অন্তর্জালে প্রকাশ পেয়েছে হাবিব-তিশার রোমান্টিক রসায়ন ‘বেপরোয়া মন’।

চিত্রপরিচালক অনন্য মামুনের পরিচালনায় এই গানের ভিডিওতে জুটি বেঁধেছেন তারা! ভিডিওটি নির্মিত হয়েছে একেবারে সিনেমাটিক ফর্মুলায়। তাই তো এর নির্দেশক ও কোরিওগ্রাফার হিসেবে কাজ করছেন অনন্য মামুন আর ভিডিওতে হাবিবের বিপরীতে নায়িকা রূপে আছেন তিশা। দুজনার কসটিউম ডিজাইনার হিসেবে কাজ করছেন রামিম রাজ।

রোমান্টিক ধরনের এ গানটির শুটিং হয়েছে ১৩ আগস্ট, সিরাজগঞ্জের শাহজাদপুরে। ঈদ উপলক্ষে লাইভ টেকনোলজির ব্যনারে প্রকাশ পেয়েছে ভিডিওটি। আর গানটির সুর-সংগীত-কণ্ঠ হাবিব নিজেই করেছেন। লিখেছেন হৃদ্ধি।

এদিকে চলতি মাসের প্রথম রাতে প্রকাশ পায় হাবিবের শেষ মিউজিক ভিডিও ‘মনের ঠিকানা’। যাতে হাবিবের বিপরীতে মডেল হন শার্লিনা হোসাইন। অন্যদিকে ইমরানের ‘বলতে চেয়ে মনে হয়’ গানে সর্বশেষ মডেল হয়েছিলেন তানজিন তিশা। সম্প্রতি এই গানটি ইউটিউবে ভিউয়ার্স এক কোটি ছাড়িয়েছে।

Facebook Comments