banner

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ইং, ,

পোস্টটি 109 বার পঠিত

মির্জাপুরে গার্মেন্ট কর্মীকে গণধর্ষণ

images (1)মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা, অপরাজিতাবিডি ডটকম: টাঙ্গাইলের মির্জাপুরে দুর্বৃত্তরা এক গার্মেন্টকর্মীকে রোববার রাতে তার চাচার কাছ থেকে তুলে নিয়ে গণধর্ষণ করেছে। পুলিশ ওই গার্মেন্টকর্মীকে উদ্ধার করে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ লিটন নামে এক টেম্পুচালককে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, রাত পৌনে ৩টার দিকে ওই গার্মেন্টকর্মী তার চাচার সঙ্গে বাসযোগে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই শিল্পাঞ্চলের হাঁটুভাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় নামেন। এ সময় উপজেলার বাঁশতৈল ইউনিয়নের তালতলা গ্রামের পিকআপভ্যানের চালক জালাল ও তার সহযোগী সৈয়দপুর গ্রামের জনি, ক্যাডেট কলেজ এলাকার মৃদুল, হাঁটুভাঙা এলাকার মুরাদ, মাটিয়াখোলা গ্রামের লিটন এবং কামারপাড়া গ্রামের জাহিদ ওই গার্মেন্টকর্মীকে তার চাচার কাছ থেকে তুলে নিয়ে পার্শ্ববর্তী একটি স’মিলে নিয়ে গণধর্ষণ করে।

এ ঘটনা জানতে পেরে প্রহরীরা পুলিশকে খবর দিলে পুলিশ অচেতন অবস্থায় ওই গার্মেন্টকর্মীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ লিটন নামে এক টেম্পুচালককে গ্রেপ্তার করেছে।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আজগর জানান, ঘটনার সঙ্গে জড়িত আরো পাঁচজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Facebook Comments