banner

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ইং, ,

পোস্টটি 166 বার পঠিত

 

ফেনীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা!স্বামী আটক

ফেনীর ছাগলনাইয়া পৌরসভার বাশঁপাড়ায় পারিবারিক কলহের জের ধরে সোমবার রাত ৯টার দিকে কুপিয়ে ও জবাই করে আনজু মনোয়ারা মনি (৩৮) নামের এক গৃহবধুকে খুন করেছে স্বামী। এ ঘটনায় রক্তাক্ত অবস্থায় নিজ কক্ষ থেকে স্বামী মোহাম্মদ হারুন অর রশিদকে(৪০) আটক করেছে পুলিশ ।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাত ৮টা থেকে মনি ও হারুনের মধ্যে ঝগড়া শুরু হয়। এ সময় তাদের কক্ষের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। ওই দম্পতির দুই মেয়ে ডালিয়া (১২) ও মারিয়া (১১) অন্য একটি কক্ষে ছিল। রাত পৌনে ১০টায় শোরগোল, চিৎকার ও মনির আহাজারি শুনে আশ-পাশের বাসা-বাড়ির লোকেরা তাদের বাসার সামনে জড়ো হন। এরপর হারুনের ভাইসহ ও স্বজনেরা দরজা ভেঙে ভেতরে ঢোকেন। ওই সময় পুলিশও ঘটনাস্থলে আসে। পুলিশ রক্তাক্ত অবস্থায় হারুনকে আটক করে।
রাত ১০টায় ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, মনির রক্তাক্ত নিথর দেহ খাটের নিচে পড়ে আছে। বিছানা ও দেয়ালে রক্তের ছাপ। নিহত মনির মুখ, মাথাসহ শরীরের বিভিন্ন অংশে রক্তের কারণে আঘাতের স্থান বোধা যাচ্ছিল না। তবে, তার গলা ও বুকে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
নিহত মনির বাবার বাড়ি একই উপজেলার রাধানগর ইউনিয়নের বেতাগা বলে জানা গেছে। পুলিশ নিহত মনির লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।
Facebook Comments