banner

সোমবার, ০৬ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 108 বার পঠিত

ট্রাক চাপায় ৪জন নারী নিহত

কুমিল্লার বুড়িচংয়ে ওয়াজ মাহফিল শেষে বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় চার নারী নিহত ও অপর তিনজন আহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত ১টায় উপজেলার দরিয়াপাড়া ঈদগাহ’র সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁরা বুড়িচংয়ের বারেশ্বর এলাকায় বারেশ্বর দরবার শরীফের উদ্যোগে আয়োজিত ঈদ এ মিলাদুন্নবী (স.) মাহফিল শেষে বাড়ি ফিরছিলেন।

নিহতরা হলেন: বুড়িচং সদরের কুর্ণমতি এলাকার মিজানুর রহমানের স্ত্রী সালমা আক্তার (৩০),  মৃত নুরুল ইসলামের স্ত্রী রাশেদা বেগম (৫৫), মৃত সেকান্দার আলীর ভূঞার স্ত্রী জাহানারা বেগম (৬৫) এবং আবদুর রাজ্জাকের স্ত্রী মনোয়ারা বেগম (৪৫)।

স্থানীয় সূত্র জানায়, বুড়িচংয়ের কুর্ণমতি গ্রামের প্রতিবেশী সাত নারী ওয়াজ  মাহফিল শেষে বাড়ি ফিরছিলেন। এ সময় ব্রাহ্মণপাড়া থেকে কুমিল্লাগামী একটি ট্রাক তাদের পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। আহত হন আরো তিনজন। হতাহতদের প্রথমে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক চারজনকে মৃত ঘোষণা করেন। আহত দুইজনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

বুড়িচং থানার ওসি জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

Facebook Comments