banner

রবিবার, ১২ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 628 বার পঠিত

 

ঘর সাজাতে ফটোফ্রেম

নিজের ঘরকে ঘিরে সবারই থাকে এক একটি স্বপ্ন। কেউ চায় কর্নার টেবিল ধরে ঘরটাকে সাজাতে। আবার কেউ ডায়নিং স্পেস ধরে সোজা রুম ধরে বেলকনি সাজাতে চায়। তবে যে যেভাবেই সাজাক ঘরকে নিজের মতো করে ফুটিয়ে তোলাই থাকে মূল উদ্দেশ্য। এই ঘর সাজাতে আপনাকে সাহায্য করতে পারে ছোট্ট একটি জিনিস। আর তা হচ্ছে ফটোফ্রেম। জিনিসটি খুব বড় না হলেও এটি খুব সহজে আপনার ঘরকে সাজিয়ে তুলতে পারে। তাই ঘর সাজাতে আপনি ব্যবহার করতে পারেন ফটোফ্রেম।

বসার ঘর
বসার ঘরের প্রতি বাইরের মানুষের যেমন এক প্রকার আকর্ষণ থাকে ঠিক তেমনি তাকে ফুটিয়ে তুলতে থাকে ঘরের মানুষগুলোর প্রয়াস। এই বসার ঘর সাজাতে আপনি রাখতে পারেন ফটোফ্রেম। নানা পশুপাখির ছবি, কখনো আবার প্রকৃতির ছবি আবার ফ্যামিলির আদরের ছোট কোনো সদস্যর ছবি রাখতে পারেন। এর পাশাপাশি টেবিলেও রাখতে পারেন ফটোফ্রেম।

দেয়াল
দেয়াল সাজাতে ফটোফ্রেমের জুড়ি নেই। সিঁড়ির পাশের দেয়াল কিংবা সদর দরজা দিয়ে ঢুকতেই যে দেয়াল চোখে পড়ে তা সাজাতে পারেন এই ফটোফ্রেম দিয়ে। সারি করে কিংবা গোলাকার ভাবে আবার কখনো ছোট ফ্রেম থেকে বড় ফ্রেম এভাবে সারি সারি করে সাজিয়ে আপনি আপনার দেয়াল যেমন সাজাতে পারেন ঠিক তেমনি পারেন আপনার ঘরকে সাজাতে।

শোবার ঘর
শোবার ঘরকে সাজাতে চাইলে আপনি সাজাতে পারেন ফটোফ্রেম দিয়ে। আপনার শোবার খাটের মাথার উপর রাখতে পারেন এই ফটোফ্রেমের তৈরি ঘড়ি দিয়ে। চারটি বড় ফটোফ্রেম আর আটটি ছোট ফটোফ্রেম দিয়ে আপনি বানিয়ে নিতে পারেন এই ফটোফ্রেম ঘড়ি। এতে আপনি আপনার বাচ্চাদের আনন্দ এবং খুনশুটির মুহুর্ত যেমন আটকে রাখতে পারেন তেমনি পারেন আপনার এবং আপনার প্রিয় মানুষের ছবি দিয়েও এভাবে দেয়াল সাজাতে। আর ঘরকে ফটোফ্রেম দিয়ে সাজিয়েও তুলতে পারেন।

ঘর সাজাতে খুব বেশি কিছুর প্রয়োজন হয় না। আপনার রুচিশীলতা এবং আপনার পছন্দ এই দুই মিলিয়ে আপনি আপনার ঘরকে সাজিয়ে তুলতে পারেন। আর ঘর হালকা ভাবেই সাজালে ভালো লাগে। তাই ঘর সাজালে তার যতটা সম্ভব ছিমছামভাবেই সাজান।

Facebook Comments