banner

শুক্রবার, ১৭ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 296 বার পঠিত

আমার নামে মিথ্যা মামলা হতে পারে: ন্যান্সি

ন্যান্সী

সঙ্গীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি বলেছেন, “মিথ্যা মামলায় জড়িয়ে আমাকে হয়রানি করা হতে পারে। আমি আতঙ্কিত ও ভীত।”

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। দুপুর পৌনে একটা থেকে প্রায় ২০ মিনিট বক্তব্য দেন ন্যান্সি।

তিনি বলেন, “কয়েকদিন আগে আমি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছি। তাতে রাজনৈতিক কিছু প্রসঙ্গ ছিল। আমি মনে করি কোনো দলের প্রতি ভালোলাগা-মন্দলাগা থেকে কিছু প্রকাশ করা আমার দোষের কিছু নয়।”

ন্যান্সি বলেন, “স্ট্যাটাস দেয়ার পর মোবাইল ফোনে আমাকে বিভিন্ন হুমকি-ধামকি দেয়া হচ্ছে। গত মঙ্গলবার মধ্যরাতে আমার নেত্রকোনার বাড়িতে পুলিশের পোশাকধারী ২০-২৫ জন লোক তল্লাশি করতে যান। আমাকে বলা হয় সন্ত্রাসীদের আশ্রয়দাতা।”

তিনি বলেন, “ওই সময় আমি তাদের বলেছি তাদের তথ্য সঠিক নয়। তারা বলেছে আমাকে, আমার ছোট ভাইকে ধরে নিয়ে যাবে।”

মঙ্গলবার রাতের ঘটনায় পুলিশের দু’টি ভ্যান এবং ২০-২৫ জনের মধ্যে একজন ছাড়া বাকিরা পুলিশের পোশাক পরা ছিলেন জানিয়ে ন্যান্সি বলেন, “সিভিলে থাকা ব্যক্তি নিজেকে এসআই আলমগীর পরিচয় দেন। তিনি আপত্তিকর ভাষায় আমাকে বিভিন্ন কথা বলেন।”  

আইনগত ব্যবস্থা নেয়া প্রসঙ্গে ন্যান্সি বলেন, “নেত্রকোনা থানার ওসি বলেছেন সন্ত্রাসীদের খুঁজতে গিয়ে আমার অসহযোগিতা ছিল। তাই আমাকেও ভবিষ্যতে পুলিশ কোনো সহযোগিতা করবে না। এ অবস্থায় আমি কীভাবে পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেব। এজন্য সংবাদ সম্মেলনের প্রয়োজনীয়তা মনে করেছি।”

সংবাদ সম্মেলনে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংগঠনের (জাসাস) সভাপতি আব্দুল মালেক, চলচ্চিত্র পরিচালক চাষী নজরুল ইসলাম ও সঙ্গীতশিল্পী মনির খান উপস্থিত ছিলেন।

Facebook Comments