শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮ ইং, ,

ব্রেকিং নিউজ :

রাজধানীর দৃক গ্যালারীতে শুরু হতে যাচ্ছে 'বিবাহ উৎসবঃসেশন-২'

10486239_580197762112986_9025239225348547020_o

বিয়ে শব্দটা খুব ছোট হলেও বিশাল এক পরিসরে বাঁধা জীবনের গুরুত্বপূর্ণ একটি অধ্যায়ের নাম। দু’জন মানুষের চলার নতুন পথের সাথে সূচনা হয়,অনেক গুলো মানুষের আবেগ-অনুভূতির বন্ধন। আর তাই,বিয়ের অনুষ্ঠান মানেই হচ্ছে,নতুন জীবনের স্বপ্নিল সূচনা,এবং আনন্দ-উৎসবে মুখরিত অনেক গুলো মনের আনাগোনা। দিন বদলের সাথে সাথে বদলেছে বিয়ে উৎসবের আনুষ্ঠানিকতা,আয়োজন,যুক্ত হয়েছে অনেক অনেক নতুন কিছু মাধ্যম। যা বিয়ের অনুষ্ঠান কে করে তুলে আরো বেশি উৎসব মুখর ও আনন্দময়।

আর সেই উৎসব এবং আনন্দ কে আরেকটু নতুন আঙ্গিকে,স্বপ্নের সহজ বাস্তবায়োনের পথ টা কে আরো বর্ণিল করতে রাজধানীতে শুরু হতে যাচ্ছে, ‘বিবাহ উৎসবঃসেশন-২’।

ধানমন্ডির দৃক গ্যালারীতে আগামী ২৮-৩০ নভেম্বর শুরু হতে যাওয়া এই উৎসবের আয়োজন করেছে,জনপ্রিয় ফটোগ্রাফি এন্ড ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা, ‘ড্রিম ওয়েভার’ এবং ‘শাহজাহান ওয়েডিং প্ল্যানার এন্ড ইভেন্ট ম্যানেজমেন্ট’। উৎসবে থাকছে,বিয়ের অনুষ্ঠানের ফটোগ্রাফি,স্টেজ ডেকোরেশন,গ্রুম-ব্রাইডাল এক্সক্লুসিভ ডিজাইনার ড্রেস কালেকশন,ব্রাইডাল মেকওভার,মেহেদি ডিজাইন,এন্টারটেইনমেন্ট সহ বিয়ের আয়োজনের উল্লেখযোগ্য সব দিকের আয়োজনের খুঁটিনাটি।

উৎসব চলবে প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত। উৎসবটির স্পন্সর হিসেবে রয়েছে, আরটিভি,জাহিদ খান মেকওভার,শো স্টোপার,আযাদ প্রোডাক্টস সহ অনেক গুলো সংস্থা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরও খবর