banner

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং, ,

পোস্টটি 1036 বার পঠিত

ঈদে নকশা'য় নানা নকশার ফার্নিচার

C5Edh

অপরাজিতাবিডি ডটকম: ঈদ উপলক্ষে নকশা ফার্নিচার লিমিটেড নিয়ে এসেছে নতুন ডিজাইনের ফার্নিচার। তাদের মিরপুরের শোরুমে সাজানো ফার্নিচারগুলো দেখে নিজের পছন্দ মতো বেছে নিতে পারেন। নকশা ফার্নিচার লিমিটেডের কার্যক্রম শুধু দেশেই না; তারা জাপান, যুক্তরাজ্য, আমেরিকা, ইতালি, ফ্রান্স প্রভৃতি দেশে ফার্নিচার রপ্তানি করে আসছে সুনামের সাথে। ২০১০ সালে যাত্রা শুরু করে সুখ্যাতির সাথে ফার্নিচার জগতে অনন্য হয়ে উঠছে প্রতিষ্ঠানটি।

নকশা’র সেলস ম্যানেজার আমিনুল ইসলাম জানান, নকশার স্লোগান হচ্ছে – “It’s All About Design”। আমাদের ফার্নিচারের ডিজাইন নান্দনিক ও শৈল্পিক। উন্নত কাঠ দিয়ে কাঠের ফার্নিচারগুলো তৈরি হয়।

গুণগত মানের ক্ষেত্রে নকশা কখনো কম্প্রোমাইজ করে না।

তিন আরো জানান যে তাদের রয়েছে হোম ফার্নিচার, অফিস ফার্নিচার, ডোর এন্ড ফ্লোর, কিচেন ইন্টারিওর আর গার্ডেন ফার্নিচারের কালেকশন। এগুলো তৈরি করা হয় চট্টগ্রামের কারখানায়।
হোম ফার্নিচারের মাঝে রয়েছে বিভিন্ন ডিজাইনের সোফা, ডিভাইন, সেন্টার টেবিল, ওয়ার্ড্রব, ডায়নিং টেবিল, সোকেস, টিভি কেবনেট, মিনি কেবিনেট, কর্নার টেবিল, ডিনার ওয়াগন। রয়েছে অফিস ফার্নিচারের বিশাল সম্ভার।

DSC_0

 

ডিজাইন অনুযায়ী দামের রকমফের আছে। তবে ম্যানেজার ইসলাম বলেন, ঈদ উপলক্ষ্যে আমরা এবার ৪০% পর্যন্ত ছাড় দিচ্ছি। পাঠকরা দেখে আসতে পারেন নকশা ফার্নিচার লিমিটেডের ওয়েব সাইট থেকে তাদের বৈচিত্রময় ফার্নিচার কালেকশন। তবে শোরুমে গিয়ে দেখলে আপনি পাবেন কাঠের মান ও রঙ নিয়ে স্পষ্ট ধারণা। আসছে ঈদে আপনার ঘর সাজিয়ে তুলুন নতুন ফার্নিচারে। ঈদ হোক আনন্দের। অগ্রিম ঈদ মুবারক।

 

 

অপরাজিতাবিডি ডটকম/আরএ/এ/১৮জুলাই ২০১৪ই.

Facebook Comments