banner

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং, ,

পোস্টটি 232 বার পঠিত

উত্তরায় যাত্রা শুরু করলো নাবিলা বুটিকস

 NABILA-UTTARA-OPENING-CEREM20140628144538

 

অপরাজিতাবিডি ডটকম, ঢাকা : গুলশানের পর এবার রাজধানীর উত্তরায় যাত্রা শুরু করলো দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন হাউজ নাবিলা বুটিকস। শনিবার, ২৮ জুন এ ফ্যাশন হাউজের উত্তরা শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন নাবিলা বুটিকসের ব্যবস্থাপনা পরিচালক শামীমা নবী।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন নাবিলার চেয়ারম্যান মেজর (অব.) টি. আই. এম নূরুন নবী, পরিচালক নাবিলা, চলচ্চিত্র অভিনেত্রী শাহনূর, মডেল নিলয়সহ সাংস্কৃতিক ব্যক্তিত্ববর্গ।

 

নাবিলার বিশেষত্ব প্রসঙ্গে ব্যবস্থাপনা পরিচালক ও ফ্যাশন ডিজাইনার শামীমা নবী বলেন, ‘একজন ফ্যাশন উদ্যোক্তা হিসেবে আমি আমার সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে চেষ্টা করি সুন্দরের বিকল্প আরো একটি সুন্দর সৃষ্টিতে এবং সেটা হচ্ছে পোশাক ও অলংকার যা মানুষকে আরো সুন্দর, আকর্ষনীয় করে তুলে।

 

বুটিকসটির চেয়ারম্যান মেজর (অব.) টি.আই.এম নূরুন নবী বলেন, নাবিলার প্রতিটি পোষাক তৈরী হয় বাঙ্গালী ও ইসলামী চেতনার উপর ভিত্তি করে। পোষাকের ডিজাইনে বরাবরই আধুনিকায়নকে গুরুত্ব দেয়া হয়।

 

পরিচালক নাবিলা জানান, উত্তরায় আমাদের এ বিক্রয়কেন্দ্রে পাওয়া যাচ্ছে শাড়ী, থ্রি-পিচ, লেহেঙ্গা প্রভৃতী নারীদের পোশাক। এখানে শাড়ী পাওয়া যাচ্ছে এক হাজার টাকা থেকে দেড় লাখ টাকার মধ্যে। এছাড়া থ্রি-পিচ পাওয়া যাবে এক হাজার দুই শত টাকা থেকে এক লাখ টাকা এবং লেহেঙ্গা দশ হাজার টাকা থেকে চার লাখ টাকা পর্যন্ত। এছাড়া অন্যান্য পোষাকের দাম নির্ধারণ করা হয়েছে সকলেরই ক্রয় ক্ষমতা ও সাধ্যের বিষয়টি বিবেচনায় রেখে।

 

অপরাজিতাবিডি ডটকম/আরএ/এ/২৯ জুন ২০১৪ই.

Facebook Comments