banner

সোমবার, ০৬ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 163 বার পঠিত

১৯ দিন পর ৩ তরুণী উদ্ধার

Satkhira-0920140927131616

উদ্ধার হওয়া তিন তরুণী (ছবি : এম শাহীন গোলদার)

 

অপরাজিতাবিডি ডটকম, সাতক্ষীরা : গোপালগঞ্জের তিন তরুণীকে ভারতের মুম্বাই শহরে পাচার হওয়ার ১৯ দিন পর শুক্রবার সন্ধ্যায় কলারোয়া থানার পুলিশের তৎপরতায় উদ্ধার করা হয়েছে।

 

ওই তিন তরুণী যশোরে একটি মার্কেটে  দীর্ঘদিন চাকরি করতেন। এ সময় তাদের সঙ্গে ওই এলাকার একটি ছেলের পরিচয় হয়।

 

উদ্ধার হওয়া তরুণীরা জানান, ৮ সেপ্টেম্বর তারা ঢাকায় বেশি বেতনে চাকরি করার প্রলোভনে প্রতারকের খপ্পরে পড়ে ভারতে চলে যান। তাদের বিভিন্ন স্থানে রেখে বিক্রি করার চেষ্টা করে। কিন্তু তারা সেখান থেকে পালিয়ে বাংলাদেশে আসার পথে ভারতীয় একটি লোক তাদের আটক রাখে তার বাড়িতে। এরপর তিনি মোবাইল ফোনে প্রত্যেকের বাড়িতে ২০ হাজার টাকা দাবি করেন।

 

খবর পেয়ে পাচার হওয়া তরুণীর পরিবার ২০ হাজার টাকা করে বিকাশ নম্বরে পাঠিয়ে দেয়। এরপর সেই ব্যক্তি আরো ১০ হাজার টাকা মোবাইল ফোনে দাবি করে। পরে ওই ব্যক্তি জানান, তার বাড়ি কলারোয়া উপজেলায়।

 

এ ঘটনার সূত্র ধরে ওই তরুণীদের অভিভাবকরা কলারোয়া থানায় আশ্রয় নিলে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিমের নেতৃত্বে থানার এসআই হারাধন কুন্ডু সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার চান্দুড়িয়া বাজার এলাকার মাহবুবকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পাচার হওয়া তিন তরুণীকে পুলিশ উদ্ধার করে। এ ঘটনায় কলারোয়া থানায় কোনো মামলা হয়নি।

 

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরাজিতাবিডি ডটকম/আরআই.

Facebook Comments