banner

শনিবার, ১৮ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 458 বার পঠিত

 

সোনারগাঁওয়ে নারী জামদানী কারিগরকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার


নারী সংবাদ


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক নারী জামদানী শাড়ী কারিগরকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ অভিযুক্ত শাহিনকে গ্রেফতার করেছে।

আজ বুধবার সকালে ধর্ষিতা মামলা দায়ের করলে পুলিশ দুপুরে শাহিনকে সাদিপুর ইউনিয়নে ভারগাঁও চৌধুরীপাড়া এলাকা থেকে গ্রেফতার করে। বিকেলে গ্রেফতারকৃত শাহিনকে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নে ভারগাঁও চৌধুরীপাড়া গ্রামের বাসিন্দা দুই সন্তানের জননী (৩৫) বসবাস করেন। তার স্বামী রূপগঞ্জের রূপসী এলাকায় একটি জামদানী কারখানায় কাজ করেন। তিনিও জামদানী কারিগর। তিনি জামদানী তৈরীর সুতার কাজ করেন। প্রতি সপ্তাহে দু’একদিন বাড়িতে আসেন তার স্বামী। এ সুযোগে গত ১২ ডিসেম্বর রাতে ওই নারী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যান। আগে থেকে উৎ পেতে থাকা সাদিপুর ইউনিয়নের ভারগাঁও চৌধুরীপাড়া এলাকার মৃত ওয়াজ উদ্দিনের ছেলে শাহীন ওই নারীর মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় ওই নারীর ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে শাহীন পালিয়ে যায়।

ঘটনার পর ছয় দিন গ্রামবাসীর কাছে বিচার দাবি করে না পেয়ে বুধবার সকালে ধর্ষিতা বাদি হয়ে সোনারগাঁও থানায় মামালা দায়ের করেন। পরে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে শাহিনকে গ্রেফতার করে বিকেলে নারায়ণগঞ্জ আদালতে পাঠায়।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, ধর্ষণের অভিযোগে শাহিন নামের ধর্ষককে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

সুত্রঃ নয়াদিগন্ত।

Facebook Comments