banner

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 408 বার পঠিত

 

সেইলরে ৫০ ভাগ ছাড়ে নতুন পোশাক

ঈদ মানেই তারুণ্যের জন্য চাই নতুনত্ব। সমকালীন ট্রেন্ড ও সৃষ্টিশীল ডিজাইনারদের ডিজাইন ও সূচিকর্মে সেইলর প্যাটার্ন ও ডিজাইনে ‘পরিবর্তন’ এনেছে। রেডি টু ওয়ার আউটফিটে থাকছে ফরমাল এবং ক্যাজুয়াল আবহ। পোশাকের ঢং বা রং-ও এখন তাই তারুণ্যের চাহিদানুযায়ী উৎসবমুখী। ভ্যালু এডিশন হিসাবে প্রাধান্য দেয়া হয়েছে ওয়াশ, প্রিন্ট এবং এমব্রয়ডারির নকশার উপর। শার্ট, পলো এবং ট্রাউজারে অনুসরণ করা হয়ে বিশেষ কাট। তরুণীদের জন্য স্মুদি লেয়ারিং ফ্যাশন থাকছে এবারও।

সামার এবং ঈদ, যুগপৎ নতুন ডিজাইনের পোশাক এখন সেইলর আউটলেটে। সেইলর এর বিজনেস ম্যানেজমেন্ট প্রধান রেজাউল কবির জানান, ‘তরুণীদের ফিউশনধর্মী কাপড় বেশি পছন্দ। কম বয়সী মেয়েরা সিঙ্গেল কামিজ, পালাজ্জো, ন্যারো শেপ সিগারেট প্যান্ট বা লেগিংস বা স্কার্ট পরছে লেয়ারিং করে। সালোয়ার-কামিজ না পরে অনেকে ধুতি-সালোয়ার, ট্রাউজারের সঙ্গে বেছে নিচ্ছে বিভিন্ন ধরনের টপ। পাশাপাশি এবার ছেলেদের ফ্যাশন ট্রেন্ডে রঙ-বাহারি শার্ট ও প্যান্ট বাজারে এসেছে। চেক শার্টের বৈচিত্র্য পাওয়া যাবে এবার। গ্যাবার্ডিন প্যান্টের সঙ্গে ক্যাজুয়াল শার্টের জোড় ঈদ উৎসবে  ছেলেদের আরও স্মার্ট লুক দেবে। কলার এবং ডিজাইন ভেদে বৈচিত্র্য নিয়ে স্লিমফিট কাট এবারও এগিয়ে থাকবে তরুণদের কাছে। পাশাপাশি এনজাইম ওয়াশ বা কুল ডাই বা এসিড ওয়াশের পলোগুলোও ঈদ ফ্যাশনে ইন থাকবে। সঙ্গে লোফার বা ক্যাজুয়াল চামড়ার জুতো, বেল্ট পাল্টে দিতে পারে আউটলুক।’

সেইলর-এর সাশ্রয়ী দামের এসব ট্রেন্ডি এবং নতুন পোশাক উৎসব এবং গরমের স্ট্রিট ফ্যাশনকে করবে বর্ণিল। এছাড়াও ঈদের পোশাক বাজেট আরো সাশ্রয়ী করতে সেইলর দিচ্ছে সর্বোচ্চ ৫০ ভাগ ছাড়ে বিভিন্ন ডিজাইনের পোশাক ক্রয়ের স্বাধীনতা। চলতি এই মূল্যহ্রাসে আপনি জুতো থেকে জামা সবই কিনতে পারবেন আপনার পছন্দে ডিজাইন থেকে। ধানমন্ডি, উত্তরা, যমুনা ফিউচার পার্ক, মিরপুর ও  পুলিশ প্লাজাসহ  সকল আউটলেটে ছাড়ের পাশাপাশি নিত্যনতুন সেইলর- প্রোডাক্ট এর খোঁজখবর পাবেন ফেসবুক sailor –(https://web.facebook.com/clothings.sailor/) এর অফিসিয়াল পেইজ-এ।

Facebook Comments