banner

শনিবার, ০৪ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 148 বার পঠিত

সিলেটে পানির জন্য মহিলাদের সড়ক অবরোধ

http://www.sheershanews.com/assets/images/news_images/2014/04/16/index_33095.jpg

অপরাজিতাবিডি ডটকম, সিলেট : সিলেট নগরীতে খাবার পানির জন্য সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন মহিলারা। অবরোধের খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও সিটি করপোরেশনের পানি বিভাগের কর্মকর্তা ঘটনাস্থলে গেলে তারাও তোপের মুখে পড়েন।

বুধবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত নগরীর কাস্টঘরে এ অবরোধের ঘটনা ঘটে। অবরোধকালে কাস্টঘর-মহাজনপট্টি রাস্তায় যানজট দেখা দেয়।

অবরোধকারীদের একজন মঈনুন্নেসা বালিকা বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা ঊষা রাণী পাল জানান, গত প্রায় তিন মাস ধরে কাস্টঘর এলাকার লোকজন পানির জন্য দুর্ভোগ পোহাচ্ছেন। সিটি করপোরেশনের পানির লাইন থেকে পানি পাওয়া যাচ্ছে না। পানির লাইনম্যান শাহেদ আহমদ কাস্টঘরের লোকজনের জন্য বরাদ্দকৃত পানির গাড়ি এনে পার্শ্ববর্তী হোটেল ও মার্কেটে বিক্রি করে দিচ্ছেন। বিষয়টি স্থানীয় লোকজন সিটি করপোরেশনকে অবগত করলেও কোনো কাজ হয়নি। তাই বাধ্য হয়ে তারা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন।

এদিকে, অবরোধের খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম ও সিটি করপোরেশনের পানি শাখার নির্বাহী প্রকৌশলী হোসেন জামাল কাস্টঘরে যান। তারা অবরোধ তুলে নেওয়ার অনুরোধ করলে বিক্ষুব্ধ নারীরা আরো ক্ষেপে যান।

একসময় কাউন্সিলর ও নির্বাহী প্রকৌশলী নারীদের তোপের মুখে পড়েন। পরে পানি সরবরাহের আশ্বাস দিলে লোকজন অবরোধ তুলে নেন।

অপরাজিতাবিডি ডটকম/আরআই/এ/১৬এপ্রিল,২০১৪

Facebook Comments