banner

বুধবার, ০৮ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 450 বার পঠিত

 

সাজে আফরোজা পারভীনের এক্সক্লুসিভ বিউটি টিপস

উৎসবকে মাথায় রেখে অনেকেই অনেক ধরনের প্রস্তুতি নিয়ে থাকেন। কেউ অনেক দামী পোশাক কেনেন, কেউ বা বিদেশ থেকেও নিয়ে আসেন। এদিন কে কিভাবে দিনটি পালন করবে তা নিয়ে থাকে জল্পনা কল্পনা। কিন্তু এদিন সবশেষে আপনার সাজটাই যদি সুন্দর না হয়ে তাহলে সবকিছু কিন্তু মাটি। তাই ফ্যাশন পাঠকদের জন্য রইলো ঈদ স্পেশাল রেড বিউটি পার্লার ও স্যালন এর কর্ণধার আফরোজা পারভীনের ঈদের দিনের সাজ নিয়ে বিউটি টিপস।

আফরোজা পারভীন : যে কোন উৎসবের জন্যই সাজ অনেক গুরুত্বপূর্ণ বিষয়। যেহেতু এটা কোরবানীর ঈদ, তাই এর প্রস্তুতি আমাদেরকে ভিন্নভাবে নিতে হয়।

তরুণী: যেসব তরুণী সেদিন বাড়িতে থাকে তাদের সাজটা হবে ফ্রেশ, এট্রাক্টিভ ও কালারফুল। সে বাড়ির মেয়ে। তাকে দেখে বাবা মা ভাই বোন সবার ভালো লাগতে হবে। সে স্কিন টোনটা ঠিক রেখে কম্প্যাক্ট পাউডার দিয়ে ফেস’য়ে বেজড করে নিতে পারে। আই মেকআপ অনেক ব্রাইট হতে পারে। শ্যাডোটা কালারফুল ব্যবহার করা যেতে পারে অথবা কেউ যদি শ্যাডো ব্যবহার না করে সেক্ষেত্রে আই কাজল বা আই লাইনার লাগাতে পারে। সেগুলো কালারফুল হলে ভালো লাগবে। আর চুলটা অনেক ফ্যাশনেবল করে বাঁধতে পারে। লিপস্টিকটা হতে পারে অনেক ব্রাইট। এই হচ্ছে একজন তরুণীর ফ্যাশন।
বাড়ির বউ: অন্যদিকে বাড়ির নতুন বউকে হতে হবে মনোরম ও স্নিগ্ধ। তবে সে অবশ্যই কালারফুল হতে পারে। সে শাড়ি অথবা সেলোয়ার কামিজ পরতে পারে। হাত ভরা চুড়ি, গলায় নেকলেস ও কানে ঝুমকা পরলে মানাবে।

আর সাজসজ্জার ক্ষেত্রে ফেস স্কিন একটু লিকুইড বেইজড হতে পারে। কালার টোনে ব্যবহার করতে পারে গোল্ড অথবা কপার টোনের শ্যাডো। এতে তাকে অনেক ব্রাইট দেখাবে। চোখে আই লাইনার বা কাজল ব্যবহার করা যেতে পারে। একটু ভারি করে মাশকারা ব্যবহার করলে ভালো লাগবে। ঠোটে লাইট টোনের লিপস্টিক ও কপালে বড় করে টিপ তাকে অনেক ম্যাচিউর ও কালারফুল করে তুলবে। চুল সে তার পছন্দ মতো একটি বেনী করে নিতে পারে। এখন অনেক স্টাইলের আর্টিস্টিক বেনী করা যায়। তাহলে বউকে দেখতে বউ এর মতোই লাগবে।

মা: একজন মা’কে আমরা মার মতোই সাজে দেখতে পছন্দ করে থাকি। সেক্ষেত্রে একজন মা কম্প্যাক্ট পাউডার দিয়ে প্রথমে ফেসটাকে ফ্রেশ করে নিতে পারে। এরপর একটু লাইট কালারের ব্রাশঅন দিতে পারে। চোখ ভরে কাজল এক্ষেত্রে ভালো লাগবে।

চুলটাকে টেনে ঘাড়ে একটি খোপা করে নিলেও সুন্দর লাগবে দেখতে। যদি টিপ ভালো লাগে এক্ষেত্রে একটি টিপ সে পরে নিতে পারে। কুঁচি দিয়ে শাড়ি পরার পর যেরকম দেখতে লাগবে সন্তানরা তাকে সেরকম মায়ের সাজেই যেন দেখতে চায়। এতে তাকে অনেক মনোমুগ্ধকর লাগবে।

Facebook Comments