banner

শনিবার, ১৮ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 2322 বার পঠিত

শিখে নিন মেহেদীর দারুণ একটি ডিজাইনের পদ্ধতি (ভিডিওসহ)

 

url.jpg-7

 

অপরাজিতাবিডি ডটকম: ঈদের সাজের অন্যতম অনুসঙ্গ হলো মেহেদী। ঈদের আগে হাতে মেহেদীর রং এর ছোঁয়া না থাকলে যেন ঈদের আনন্দটাই পুরো হয়না। আর তাই ঈদের কেনাকাটার শেষ মূহূর্তে তরুণীরা দোকানে ছুটছেন নানান রকমের মেহেদী কেনার জন্য।

ঈদের মেহেদির বাজারে এবারও আলমাস মেহেদির চাহিদা অনেক বেশি। সেই সঙ্গে পুরো মার্কেট ছেয়ে গিয়েছে ইন্ডিয়ান ও পাকিস্তানি মেহেদীতে। দেশী মেহেদী গুলোও খুব কম সময়েই বেশি রং হওয়ার জন্য নানান রকমের মেহেদী বাজারে ছেড়েছে। সেই সঙ্গে গতবারের মতো এইবারও পাওয়া যাচ্ছে কালো, নীল, সবুজ রং মেহেদী। সেই সঙ্গে মেহেদী রাঙা হাতকে আরো বেশি জমকালো করে তুলতে গ্লিটারের চাহিদাও প্রচুর।

যারা মেহেদী নিজেরা দিতে পারেন তারা তো চাঁদ রাতে ঘরেই মেহেদী লাগিয়ে ফেলেন দুই হাত ভরে। আর যারা নিজেরা দিতে পারেন না তাদের যেতে হয় পার্লারে। আর পার্লারে খুব অল্প মেহেদী দিতেও খরচ করতে হয় অনেকগুলো টাকা। সেই সঙ্গে অনেকটা সময় নষ্ট হয় পার্লারের সিরিয়াল পাওয়ার জন্য।

একটু চেষ্টা করলেই নিজেই লাগিয়ে ফেলা যায় নিজের হাতের মেহেদী। বিশেষ করে যারা একটু ছিমছাম ডিজাইন ভালোবাসেন তারা অযথা পার্লারে না গিয়ে নিজের হাতের মেহেদী নিজেই লাগানোর চেষ্টা করতে পারেন। যারা এই ঈদে নিজের হাতের মেহেদী নিজেই চেষ্টা করে লাগিয়ে ফেলতে চান তারা দেখে নিতে পারেন খুব ছিমছাম সহজ মেহেদীর ডিজাইনের এই ভিডিও টিউটোরিয়ালটি। ভিডিও টিউটোরিয়ালটি অনুসরণ করে ঈদের রাতে খুব সহজেই মেহেদী দিতে পারবেন আপনি নিজের হাতে।

 

অপরাজিতাবিডি ডটকম/প্রিয়/আরএ/এ/২৫ জুলাই ২০১৪ই.

 

Facebook Comments