banner

মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 488 বার পঠিত

 

লা রিভে ফাল্গুন-ভ্যালেন্টাইনের নতুন কালেকশন

সাসটেইনেবল। মানানসই। উজ্জল কিন্তু রুচিশীল রঙ। স্প্রিং/সামারের ফ্যাশন-অভিধানে প্রকৃতির পাশাপাশি এই শব্দগুলো ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছে এবার। এই প্রেক্ষাপটে দেশি স্টাইল ও আন্তর্জাতিক ট্রেন্ডের মিশেলে ফাল্গুন-ভ্যালেন্টাইনের বাস্তবধর্মী বা সফিস্টিকেটেড ফ্যাশনের বিশেষ একটি কালেকশন নিয়ে এসেছে দেশের অন্যতম শীর্ষস্থনীয় ফ্যাশন ব্র্যান্ড লা রিভ। সেই সঙ্গে পাওয়া যাবে একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতি মাতৃভাষা দিবস উপলক্ষে বিশেষ আয়োজন।

লা রিভ এর প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘কোভিড-১৯ আমাদের অনেক কিছু শিখিয়েছে। পোশাকে ইউটিলিটি ও একাধিক উপলক্ষ্যে পরার উপযোগিতা, উজ্জল কিন্তু চোখে শান্তি দেবে এমন রঙের প্রতি আমাদের আগ্রহ বেড়েছে। তাই এবারের ফাল্গুন-ভ্যালেন্টাইন কালেকশনে বছরজুড়ে পরার মত মানানসই বা সাসটেইনেবল পোশাক তৈরির চেষ্টা করেছি আমরা। লা রিভের পোশাক মানেই আন্তর্জাতিক যা র‍্যাম্পের জনপ্রিয় প্রিন্টগুলোর বৈচিত্রময় উপস্থাপনা। নতুন কালেকশনেও তার ব্যতিক্রম হয়নি। কালার প্যালেটে শ্যাওলা সবুজ, গেরুয়া, হলুদ, ছাই, গোলাপি, কমলা, মেরুন, কালো, এবং নীলের নানারকম শেড ব্যবহার করা হয়েছে। বসন্তের নানারকম উজ্জল ফুল যেমন সূর্যমুখি, টিউলিপ, চেরি, পপির পাশাপাশি ইস্টার্ন বোটানিক, ফ্লোরাল টাইডাই ফর্ম, ফোক ফ্লোরাল এবং সবুজ পাতার বিভিন্ন শেড নিয়ে কাজ করা হয়েছে। বসন্তের প্রকৃতি ছাড়াও অন্যতম আকর্ষন ট্রেন্ডি ইক্কাত প্রিন্ট। ভিসকোস, ফেইলি, মসলিন, কটন, হাফ সিল্ক, এবং নিটের এই পোশাকগুলি ফাল্গুন-ভ্যালেন্টাইন ও একুশের আয়োজন ছাড়াও বছরজুড়ে যেকোন আয়োজনে পরা যাবে।’

এই কালেকশনে নারী, পুরুষ ও শিশু, তিনটি বিভাগেই দারুণ সব নতুন স্টাইল আনা হয়েছে। নারীদের জন্য থাকছে এম্ব্রয়ডারি, ফ্রিল, প্যটার্ন ও লেয়ারে সাজানো সালোয়ার কামিজ, সিঙ্গেল কামিজ, নিট ও উভেন টিউনিক, শার্ট ও টিশার্ট, ম্যাক্সি ড্রেস, গাউন ও শ্রাগ। কটন, হাফসিল্ক ও মসলিন শাড়ির অসাধারণ একটি কালেকশন রাখা হয়েছে এবার। পুরুষের জন্য থাকবে শর্ট ও ফুলহাতা শার্ট, ক্যাজুয়াল ও কমফোর্ট শার্ট, পোলো, টিশার্ট এবং সেমি ও ফিটেড পাঞ্জাবি। এছাড়াও থাকছে যেকোন অনুষ্ঠানে পরার উপযোগি আকর্ষনীয় কাবলি সেট।

লা রিভের নতুন এই কালেকশনে শিশুদের জন্য থাকছে বিশেষ আয়োজন। ছেলেশিশুদের জন্য পাঞ্জাবি, পোলো ও টিশার্ট, ক্যাজুয়াল শার্ট রাখা হয়েছে। মেয়েশিশুদের জন্য এবারের বিশেষ আকর্ষন উৎসবে পরার শাড়ি। ফ্রক, ঘাগরা-চোলি, সালোয়ার কামিজ, টিউনিক ও উভেন সেটের নতুন স্টাইলেও থাকবে ফাল্গুন ও একুশের ছোঁয়া। বাবা-মায়ের সাথে মিলিয়ে পরার জন্য মিনি-মি কালেকশনেও থাকছে নতুন সব স্টাইল।

বটমস কালেকশনে নারীদের প্যান্ট পাজামা, হারেম ও লেগিংস থাকছে। ছেলেদের জন্য ঘরে-বাইরে, পাঞ্জাবি ও শার্টের সাথে পরার মত পাজামা প্যান্টের বর্ণিল একটি কালেকশন নিয়ে আসা হয়েছে। আরামদায়ক কটন টুইল, টেনসেল, রেমি কটনে তৈরি এই পাজামাগুলোর আরাম ও বৈচিত্র ক্রেতাদের মুগ্ধ করবে। শিশুদের জন্য ম্যাচিং পালাজ্জো, পাজামা প্যান্টস, নিটেড, উভেন ও ক্যামোফ্লেজ বারমুডা ও ক্যামোফ্লেজ প্যান্টস সংযোজন করা হয়েছে।

লা রিভ লাইফস্টাইল সেগমেন্টে থাকছে গয়না, ম্যাচিং মাস্ক ও স্যান্ডেল এবং পুরুষের প্রয়োজনীয় ফ্যাশন অনুষঙ্গ।

নতুন কালেকশন পাওয়া যাবে লা রিভের ঢাকা, নারায়নগঞ্জ, খুলনা, সিলেট দর্শন দেউরি ও নয়া সড়কসহ মোট ১৬টি আউটলেটে। এছাড়া দেশের যেকোন প্রান্ত থেকে ক্যাশ অন ডেলিভারি সুবিধায় কেনা যাবে www.lerevecraze.com- এই সাইট থেকে। বিস্তারিত জানতে লগইন করুন।

Facebook Comments