banner

রবিবার, ১৯ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 144 বার পঠিত

 

ভয়ংকর সুন্দরের সঙ্গী হলো আরটিভি

অনিমেষ আইচের আলোচিত চলচ্চিত্র ‘ভয়ংকর সুন্দর’ আসছে ভালোবাসা দিবসের আগেই মুক্তি পাচ্ছে। সেই লক্ষে চলছে এর প্রচারণার কাজ।

এবার ‘ভয়ংকর সুন্দর’ দেশের শীর্ষস্থানীয় টেলিভিশন চ্যানেল আরটিভির সঙ্গে চুক্তি স্বাক্ষর করে নতুন যাত্রা শুরু করলো। ‘ভয়ংকর সুন্দর’র প্রচারে সহযোগিতা করা ছাড়াও, ‘ভয়ংকর সুন্দর’র টেলিভিশন স্বত্ব লাভ করেছে আরটিভি।

এ উপলক্ষে আরটিভির অফিসে গতকাল বুধবার (২ নভেম্বর) বিকেলে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবিটির পরিচালক অনিমেষ আইচ, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, মহাব্যবস্থাপক (মানব সম্পদ ও প্রশাসন) হাবীব ভূঁইয়া, বার্তা প্রধান লুৎফর রহমান, বিক্রয় ও বিপণন প্রধান সুদেব চন্দ্র ঘোষ, সম্প্রচার প্রধান স্বপন ধর, আরটিভি অনলাইন প্রধান বার্তা সম্পাদক আনোয়ার হক, সহকারি মহাব্যবস্থাপক (অনুষ্ঠান) সৈয়দ সাবাব আলী আরজু প্রমূখ।

প্রসঙ্গত, মতি নন্দীর ছোট গল্প ‘জলের ঘূর্ণি ও বক বক শব্দ’ অবলম্বনে ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি নির্মিত হয়েছে। কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও বাংলাদেশের এ সময়ের সম্ভাবনাময়ী অভিনেত্রী ভাবনাসহ চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, সমাপ্তি মাসুক, দিহান, অ্যালের শুভ্র প্রমুখ।

চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। চিত্রগ্রাহক হিসেবে রয়েছেন খায়ের খন্দকার, নৃত্য পরিচালনায় সোহাগ, পোশাক পরিকল্পনায় চিন্ময়ী গুপ্তা কাজ করেছেন।

Facebook Comments