banner

শুক্রবার, ১০ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 454 বার পঠিত

 

ব্র্যান্ডের ফ্যাশন হাউজগুলোতে চলছে বিশেষ ছাড়

আর মাত্র ১৫ দিন বাকি রোজা শুরু হওয়ার। ত্রিশ দিন রোজা শেষে মুসলিম দেশের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ। তাই বলা যায় ঈদকে ঘিরে সারা দেশের শপিং মলগুলোতে চলছে ধোয়া মোছার কাজ। সেই দিক থেকে ফ্যাশন হাউজের গত বছরের সব পোশাকগুলোও বিক্রি করে সবাই তাদের শোরুম সাজাচ্ছে নতুন সব পণ্যে। তাইতো চলছে প্রায় সব ফ্যাশন হাউজেই বিশেষ ছাড়। এসব দিক থেকে কোন ফ্যাশন হাউজই পিছিয়ে নেই। এই সময়ে কেউ কেনাকাটা করতে চাইলে জিতে যাবেন। পোশাক পাবেন একদম কম মূল্যে।

আজকে আমরা জানাচ্ছি এই মূহুর্তে কোথায় কোন ফ্যাশন হাউজে চলছে বিশেষ ছাড়।

ফ্যাশন হাউজ স্মার্টেক্স’য়ে পাবেন ১৫ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। বিশেষ বিশেষ পণ্যে এই অফারটি চলবে পুরো মে মাস জুড়ে।

ফ্যাশন হাউজ রিচম্যান’য়ে পাবেন ৩০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। তাদের অফারটি শুরু হয়েছে এই দুই মে থেকে চলবে ২৩ মে পর্যন্ত। তবে অফারটি তারা আরো এক সপ্তাহ পর্যন্ত এক্সটেনশন করতে পারে বলে বসুন্ধরা সিটি শপ ম্যানেজার জানান। কোন ধরনের এক্সেসরিজে অফারটি প্রযোজ্য হবে না।

এছাড়া ফ্যাশন হাউজ রিচম্যান’য়ে এইচএসবিসি, স্টার্ন ব্যাংক ও স্ট্যার্ন্ডাড ব্যাংক, মিউচুয়াল ব্যাংকের কার্ড ইউজ করে পেতে পারেন ৮ থেকে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়। তাদের নিজস্ব মেম্বারশীপ কার্ড হোল্ডাররা পাবেন ৮ থেকে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়।

ফ্রিল্যান্ড ফ্যাশন হাউজ দিচ্ছে বিশেষ পোশাকের উপর ৫০ শতাংশ ছাড়। এই অফারটিও চলবে মে মাসের শেষ পর্যন্ত।

দর্জিবাড়ি ফ্যাশন হাউজে গেলে পাবেন মেগা সেল বা সামার সুপার সেল। সেখানে হাফ স্লিভ যে কোন পোশাক পাচ্ছেন শুধুমাত্র ৩১৫ টাকায়। আর ফুল স্লিভ পোশাক ও পাঞ্জাবীর পাচ্ছেন ৫২৫ টাকায়।

দেশের বর্তশান সময়ের আলোচিত ফ্যাশন হাউজ এক্সটেসি ও তানজিম ফ্যাশন হাউজ’য়ে একটি পণ্য পাচ্ছেন এটি ফ্রি। দুটি কিনলে পাচ্ছেন দুটি ফ্রি। তবে সীমিত পণ্যের উপর চলছে এই অফার। এছাড়া ডেনিম জিন্স পাচ্ছেন শুধুমাত্র ১৪৮০ টাকায়। তবে ৭০ শতাংশ পর্যন্তও তারা বিশেষ ছাড় দিচ্ছে রিজেক্ট ও পুরাতন পণ্যের উপর। কোন সমস্যা থাকলে তারা তা দেখিয়ে বিক্রি করছে। ৪৯০ থেকে ৫০০ টাকায়ও তারা ফ্লাট সেল করছে।

জুতা কিনতে চাইলে চলে যেতে পারেন বে ইম্পেরিয়াম ও এপেক্স জুতার শোরুমে। বে ইম্পেরিয়ামে চলছে ১০ থেকে ৬০ শতাংশ পর্যন্ত ছাড়। আর এপেক্স’য়েও পাবেন সমান মূল্য ছাড়। বাটায় পাবেন ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।

ইনফিনিটি সুপার শপে পাচ্ছেন ২০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। সীমিত সংখ্যক পণ্যের উপর চলছে এই ডিসকাউন্ট। মেয়েদের সেলোয়ার কামিজ, ছোটদের পোশাক ও জুতায় পাচ্ছেন এই সুযোগ।

তাই আর দেরি কেন। কম দামে পছন্দের ব্র্যান্ড এর পোশাক কিনতে চাইলে আজই যোগাযোগ করুন এই সব শোরুমগুলোতে। আর উপভোগ করুন সামারের সব পোশাক।

Facebook Comments