banner

বুধবার, ০৮ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 325 বার পঠিত

বিয়ের ৩ বছর পর গায়েহলুদ, কনের মোটরসাইকেল র‌্যালির ছবি ভাইরাল

বিয়ের তিন বছর পর গায়েহলুদের দিনে বাইক চালিয়ে শহরে শোডাউন করে নেট জগতে হইচই ফেলে দিয়েছেন যশোরের মেয়ে ফারহানা আফরোজ ড্রিমি। শহর জুড়ে বন্ধুবান্ধব ও সাথিদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করার ১১ দিন পর ব্যতিক্রমী এ আয়োজনটি ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

তার এমন উদ্যোগে প্রশংসার পাশাপাশি কেউ কেউ বিরূপ মন্তব্য করেছেন ফেসবুকে। তবে অসম্মানজনক বক্তব্যের প্রতিবাদে ফারহানার মা মাহমুদা হাসান আইসিটি আইনে কোতোয়ালি থানায় মামলা করছেন বলে জানিয়েছেন।

মঙ্গলবার রাতে মাহমুদা হাসান জাতীয় দৈনিক ইত্তেফাককে জানান, ২০১৭ সালে নিজের পছন্দে তার মেয়ে পাবনার কাশিনাথপুরের হাসনাইন রাফিকে বিয়ে করে। এ বছরের ৩০ জুন এই দম্পতির ঘর আলো করে একটি পুত্রসন্তান জন্ম নেয়। কিন্তু পারিবারিকভাবে বিয়ের অনুষ্ঠান হয়নি। তবে এতদিন এমনকি সন্তান হবার পরে কেন গায়েহলুদের অনুষ্ঠান—এমন প্রশ্নের জবাবে তিনি জানান, ছেলের বাবা মাসখানেক আগে তাকে ফোন করে তার বৌমাকে আনুষ্ঠানিকভাবে তুলে নেওয়ার কথা বলেন। ১৪ আগস্ট অনুষ্ঠানের তারিখ ঠিক হয়। আর তার মেয়ে গায়েহলুদের অনুষ্ঠান ছাড়া কোনো আনুষ্ঠানিকতা করবে না বলে জানায়। ফারহানা এটাও তার মাকে জানায় গায়েহলুদের অনুষ্ঠান তার ভীষণ শখের। এটা করতেই হবে। আর তাই বিয়ের তিন বছর পর মা হবারও পর মেয়ের শখ পূরণ করতে এমন অভিনব আয়োজন।

Facebook Comments