banner

শনিবার, ১১ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 254 বার পঠিত

 

বিপ্লব সাহার এক ফ্রেমে বন্দি সিনিয়র তারকারা

এই ছবিটি নিয়ে একটি সুন্দর গল্প আছে। গিয়েছিলাম হায়াত আঙ্কেলের জন্মদিনের অনুষ্ঠানে। অনুষ্ঠানের শেষের দিকে আঙ্কেলের সব নায়িকারা তখন এক সঙ্গে হায়াত আঙ্কেলের সঙ্গে ছবি তুলছে। আমি ভাবতে থাকি যে যদি উনাদের সবাইকে এক ফ্রেমে বাধা যায় তাহলে অনেক ভালো হবে।

আমি হায়াত আঙ্কেলকে পরে জানাই। তিনি রাজি হন। সবাইকে ফোন করতেই ভাগ্যবশত আমি তাদের সবার সময় পেয়ে যাই। সিনিয়র শিল্পীদের সবাইকে একত্র করা অনেক বড় কাজ। কারণ তারা অনেক ব্যস্ত থাকেন। আমি সত্যিই ভাগ্যবান।

শুটিংটা হয়েছিলো বসুন্ধরা আবাসিক এলাকায়। এক বন্ধুর বাড়িতে। সেদিন সকালে ছিল প্রচণ্ড গরম। সবার জীবন তখন গরমে অতিষ্ঠ। এর মধ্যে একে একে সবাই আসতে থাকেন। প্রথমে আসেন দিলারা জামান, পরে শর্মিলী আন্টি, আফরোজা বানু আন্টিরা আসেন। তারমধ্যে আন্টিরা সবাই একত্রে মজা করছে একদম ইয়ং মেয়েদের মতো। একজন আর একজনকে বলছে কাকে ভালো লাগছে, আর কাকে পঁচা লাগছে। আবহটা ছিল অনেকটা পিকনিকের মতো।

এরমাঝে দুপুরের খাবার এর সময় হয়। হায়াত আন্টি তখনও আসেনি। জানতে পারলাম উনি আসতে চাচ্ছেন না। তাকে ফোন দেই। বলি তিনি না আসলে আমরাও খাবো না। পরে তিনি আসেন। আমাদের ছবি তোলার আসর জমে উঠে। সবাই মিলে দুপুরের খাবার খাই আমরা। আমাদের বিশ্বরঙ এর শুটিং সবাই নিজের মনে করেন। তাই সবাই তারকা ইমেজের বাইরেই থাকেন। এটা হয়েছে, কারণ সবাই আমাকে অনেক পছন্দ করেন, ভালোবাসেন।

পরে আমরা আরো একটা ছবি তুলি যেখানে হায়াত আন্টিকে আঙ্কেল ধরে আছেন। আর তার সব নায়িকারা কেমন করে যেন তাকিয়ে আছেন আমার কাছে মনে হচ্ছিলো যেনবা তারা বুঝি হিংসা করছেন। ছবিটা অনেক সুন্দর হয়েছিলো। পরে সময় করে সেই ছবিও একদিন দেখাবো। আর আমাদের এই ফটোশুট যখন চলছিলো, তখন হায়াত আন্টি দূর থেকে বলছিলো আরে ধরো ধরো, আমার স্বামীর হাত ধরো কোন সমস্যা নেই। কারণ তখন হায়াত আঙ্কেলের নায়িকারা আন্টির সামনে আঙ্কেলের হাত ধরতে একটু ইতস্ততঃ করছিলো। এরকমই অনেক ফান হয়েছিলো সেদিন।

এটি মূলত বিশ্বরঙ এর একটি আলাদা বিভাগ আছে ‘শ্রদ্ধা’ নামে। যেখানে বয়োজোষ্ঠদের জন্য সব ধরনের পোশাক পাওয়া যায়। সেই শ্রদ্ধার জন্যই এই ফটোশুটটির আয়োজন করেছিলাম।

গল্পটি বলেছেন বিপ্লব সাহা। দেশিয় ফ্যাশন হাউজ ‘বিশ্বরঙ’ এর কর্ণধার। একাধারে ফ্যাশন ডিজাইনার ও গায়কও বটে। শখের বশে গান করে থাকেন। ভিন্ন ধারার ফ্যাশন হাউজ হিসেবে মিডিয়ায় বিশ্বিরঙ আজ একটি পরিচিত নাম। আর সেই সুবাদে তিনিও বেশ পরিচিত মুখ।

Facebook Comments