banner

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 595 বার পঠিত

 

বাজারে এল নানান ব্র্যান্ডের নতুন হ্যান্ডব্যাগ কালেকশন

হ্যান্ডব্যাগ এখন নারীদের কাছে অন্যতম একটি ফ্যাশন আইটেম। অনেকের কাছে এটি আবার বেশ শৌখিনও বটে। নিজের আউটফিটকে সম্পূর্ণ করতে কিংবা নিজেকে হাইলাইট করতেও হ্যান্ডব্যাগের ভুমিকা অনেক। বড় কোন অনুষ্ঠান কিংবা কর্মক্ষেত্রে যাওয়ার সময় হ্যান্ডব্যাগ যথেষ্ট ক্লাসিক হওয়া চাই।

তবে যতই ফ্যাশনের আইটেম বলা হোক না কেন, বিভিন্ন কাজের জন্য এই হ্যান্ডব্যাগ নারীদের কাছে অনেক গুরুত্বপূর্ণও বটে। সুতরাং কাজের ধরণ এবং ফ্যাশন আইটেম হিসেবে যথাযথ হ্যান্ডব্যাগ বেছে নেওয়াটাও জরুরি। চলুন দেখে নেওয়া যাক সম্প্রতি লঞ্চ হওয়া বিভিন্ন ব্র্যান্ডের এই ফ্যাশন আইটেমটি।

শ্যানেল হ্যান্ডব্যাগ
ক্লাসিক স্টাইল হিসেবে শ্যানেল হ্যান্ডব্যাগ সবার হাতেই বেশ ভাল মানায়। যখনই আপনি শ্যানেলের কোন হ্যান্ডব্যাগ দেখেন কিংবা আপনি আপনার জন্মদিনে উপহার হিসেবে এটি পান তখনই আপনার মুখে স্বভাবতই একটি খুশি খুশি ভাব চলে আসে। কারণ আর কিছু নয়, এটি সবার হাতেই ভাল মানায়।

শ্যানেল হ্যান্ডব্যাগ বাজারে এসেছে একশ বছরেরও আগে। কিন্তু এটা কখনও ফ্যাশনের বাইরে চলে যায়নি। শ্যানেলের ফ্যাশন ডিজাইনাররা প্রায় সময়েই নতুন নতুন আইডিয়া তৈরি করছেন। কিন্তু তারা তাদের মূল ডিজাইনটি বজায় রেখেছেন। এছাড়া এই ব্যাগগুলো ক্যাজুয়্যাল কিংবা ক্লাসিক সব স্টাইলের জন্যই মানানসই।

শ্যানেল হ্যান্ডব্যাগগুলো অনেক ক্লাসিক এবং অনেক রকমের আকর্ষণীয় উপাদান দ্বারা তৈরি করা হয়। এছাড়া একই রকমের ব্যাগ বিভিন্ন স্টাইল ও সাইজে পাওয়া যায়। ব্যাগগুলো ক্যাজ্যুয়্যাল লুকের জন্য এবং সন্ধ্যার পার্টির জন্য বেশ উপযুক্ত। তরুণী ও রমণীদের জন্য মানানসই।

ওয়াইএসএল হ্যান্ডব্যাগ
ইফস সেইন্ট লরেন্ট (সংক্ষেপে ওয়াইএসএল) ব্র্যান্ডটির নতুন চেইনের হ্যান্ডব্যাগগুলো নারীদের জন্য সবচেয়ে ক্লাসিক। এ ব্যাগগুলো নিয়ে যেতে পারবেন যে কোন ইভেন্ট কিংবা অফিসে। জনপ্রিয় ফ্যাশন ব্লগারদের কাছেও প্রিয় এই হ্যান্ডব্যাগটি। কারণ এটি চাইলে যে কোন আউটফিটের সাথেই মানিয়ে পরতে পারবেন। এছাড়া এই হ্যান্ডব্যাগ আপনার সম্পূর্ণ গেটআপকে করবে আরও আকর্ষণীয় এবং স্টাইলিশ।

ওয়াইএসএল তাদের হ্যান্ডব্যাগগুলো বিভিন্ন কালার এবং সাইজে নিয়ে এসেছে। যেমনঃ সাদা, ব্লাশ পিংক, কালো, ধূসর এবং বারগান্ডি কালারে এটি পাওয়া যাবে। এতে করে বিভিন্ন রঙের পোশাকের সাথেও মানিয়ে পরতে পারবেন। যেমনঃ সাদা কটন শার্ট, ডেনিম জিন্স এবং ক্লাসিক হিলসের সাথে এই ব্যাগ নিয়ে আপনি যে কোন জায়গায় যাওয়ার জন্য খুব দ্রুত প্রস্তুত হয়ে যেতে পারবেন।

জিভেনচি হ্যান্ডব্যাগ
সব সময়ের জনপ্রিয় এই হ্যান্ডব্যাগটি আপনি প্রায় সব রকম পোশাকের সাথেই নিয়ে বের হতে পারবেন। বর্তমান সিজনে বেশ জনপ্রিয় ট্রেন্ড হয়ে উঠেছে এই হ্যান্ডব্যাগটি। এছাড়া ফ্যাশন ব্লগারদের কাছেও এটি এখন বেশ প্রিয়।

ক্যাজুয়াল স্পোর্টি লুকের জন্য পরতে পারেন সাদা বাটন ডাউন শার্টের ওপর বেইজ অথবা ধূসর রঙের ট্রেঞ্চ কোট এবং এর সাথে কালো ট্রাউজারস অথবা এডিডাস সুপারস্টার। এমন আউটফিটের সাথে বেছে নিতে পারেন কালো জিভেনচি হ্যান্ডব্যাগ। তবে শুধু কালোই নয়, বিভিন্ন রঙে পাওয়া যাবে জিভেনচির নতুন এই হ্যান্ডব্যাগ কালেকশনটি। এর মধ্যে আছে কালো, বেইজ, নুডস, ট্যান এবং প্যাস্টেল।

প্রাডা হ্যান্ডব্যাগ
বিখ্যাত ইতালিয়ান ফ্যাশন ব্র্যান্ড প্রাডা ফ্যাশন বিশ্বে তাদের যাত্রা শুরু করে একশ বছরেরও আগে এবং এখন পর্যন্ত তারা বিশ্বজুড়ে তাদের গ্রহণযোগ্যতা বজায় রেখেছে। প্রাডা’র হ্যান্ডব্যাগগুলো প্রাডা’স ফ্যাশন হাউজে তৈরি অন্যতম সেরা আইটেমগুলোর মধ্যে একটি। অন্যান্য ফ্যাশন ব্র্যান্ডগুলোর সাথে প্রতিযোগিতার জন্য প্রত্যেক সিজনের জন্যই তাদের ফ্যাশনেবল কালেকশন আছে।

অন্যান্য সবসময়ের মতো এবারও তাদের হ্যান্ডব্যাগগুলোর ডিজাইন বেশ মার্জিত এবং স্টাইলিশ। বিভিন্ন আউটফিটের সাথে এগুলো নেওয়া যাবে এবং বিভিন্ন অনুষ্ঠানে যাওয়ার জন্য বেশ উপযোগী। যেমনঃ প্রাডা’র ছোট সাইজের কালো, সিলভার ও বেইজ কালারের হ্যান্ডব্যাগগুলো সন্ধ্যার পার্টির জন্য ভাল মানানসই। আবার বড় সাইজের হ্যান্ডব্যাগগুলো সারা দিনের কাজের জন্য উপযুক্ত।
প্রাডা’র বড় সাইজের হ্যান্ডব্যাগগুলো তরুণীদের কাছে বেশি প্রিয়। কারণ এগুলো সাইজে বড়, অনেক রকমের কালারে পাওয়া যায় এবং এগুলো চাইলে হাতে অথবা কাঁধেও বহন করা যাবে।

গুচি ক্যানভাস শোল্ডার ব্যাগ
কিছু দিন পরপর সম্পূর্ণ নতুন এবং অপ্রত্যাশিত আইটেম বাজারে নিয়ে আসার জন্য বেশ পরিচিতি পেয়েছে বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড গুচি। তাদের সংগ্রহে এবার যোগ হল ক্যানভাস শোল্ডার ব্যাগ। এক এক রকম শোল্ডার ব্যাগ এক এক রকম কাজের জন্য বিশেষভাবে মানানসই। নিচে এর কয়েকটির বিবরণ দেওয়া হল।

‘ডায়োনাইসিস জিজি সুপ্রিম ক্যানভাস শোল্ডার ব্যাগ’ বর্তমান সিজনের ফ্যাশন ট্রেন্ডগুলোর একটি। এটা একই সাথে ক্যাজুয়াল এবং ক্লাসিক। ব্যাগটি নিয়ে আপনি এক মিনিটেই চলে যেতে পারবেন স্মার্ট ক্যাজুয়াল লুকে।

‘বস্টন গুচি হ্যান্ডব্যাগ’ যেন কখনও পূর্ণ হয় না। আপনি আপনার দরকারি জিনিসপত্র সবসময় এতে নিয়ে ঘুরতে পারবেন। কারণ এতে রয়েছে এর জন্য যথেষ্ট জায়গা।

‘গুচি নুড স্টুডিও ক্রস-বডি ব্যাগ’ একটি ক্লাসিক এবং স্টাইলিশ ব্যাগ। যে কোন সময় আপনি এই ব্যাগ নিয়ে বের হতে হতে পারেন যখন আপনার খুব বেশি জিনিসপত্র সাথে না রাখলেও চলে।

ব্যাগটি কয়েক কালারে পাওয়া যায়, যেমনঃ জিজি ব্ল্যাক, জিজি নুড এবং গুচির নিজস্ব স্টাইলে।
‘গুচি মনোগ্রামড ক্যানভাস লেদার ট্রাভেল ব্যাগ’ যে কোন জায়গায় ব্যবহারের জন্য উপযুক্ত এবং ভ্রমনের জন্য একটি স্টাইলিশ আইটেম।

Save

Save

Facebook Comments