banner

শনিবার, ১৮ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 556 বার পঠিত

 

বংশালের রাস্তায় মহিলার গলাকাটা লাশ


নারী সংবাদ


রাজধানীর পুরনো ঢাকার বংশালে রানী (২৮) নামে এক মহিলাকে গলা কেটে হত্যার অভিযোগে সোহাগ (১৯) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ওই যুবক ও নিহত মহিলা দু’জনেই ড্যান্ডি নামক মাদকে আসক্ত বলে পুলিশ জানিয়েছে।
বংশাল থানার এ মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর আলাউদ্দিন শেখ গতকাল নয়া দিগন্তকে জানান, গত রোববার ভোর রাতে পরিচ্ছন্নতাকর্মীদের কাছ থেকে সংবাদ পেয়ে ২১/১ নাজিরাবাজার ওয়ালটন গলির সামনের রাস্তায় পড়ে থাকা রানী বেগম নামে মহিলার লাশ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ হাসপাতাল মর্গে পাঠাই। তার আগে ওই মহিলার ব্যবহৃত মোবাইল নম্বরের সূত্র ধরে তার কথিত স্বামী সোহাগকে জিপিও এলাকা থেকে গ্রেফতার করি।
সে জানায়, তারা দু’জনে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করছিল। নিহত রানীর মা তার মেয়ের বিয়ে হয়নি বলে জানালেও সোহাগ দাবি করছে তিন বছর আগেই তাদের বিয়ে হয়েছে। গ্রেফতার সোহাগের বাবার নাম হাফেজ। তার গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। অপর এক প্রশ্নের উত্তরে সে বলে, কথিত স্বামী-স্ত্রী দু’জনই ড্যান্ডি মাদকে আসক্ত। লাশের সুরতহাল করার সময় নিহত মহিলার বুকে মাদক ড্যান্ডির কৌটা পাওয়া গেছে। পুলিশ জানায়, গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে সোহাগ স্বীকার করেছে সে কথাকাটাকাটির একপর্যায়ে ধারালো ব্লেড ছুরি চালিয়েছে। সুত্র: নয়াদিগন্ত।

Facebook Comments