banner

বুধবার, ১৫ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 200 বার পঠিত

 

ফ্যাশন হাউজ এসএ ওয়ার্ল্ডের যাত্রা শুরু

বানিজ্যিক নগরী চট্টগ্রামের পর এবার রাজধানী ঢাকার মিরপুরে যাত্রা শুরু করতে যাচ্ছে বিশ্বমানের ফ্যাশন সামগ্রী সংগ্রহশালা ও বিক্রয়কেন্দ্র এসএ ওয়ার্ল্ড।

শুক্রবার (২৪ জুন) এসএ ওয়ার্ল্ড লাইফ স্টাইল শপের উদ্বোধন করবেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। এ উপলক্ষ্যে উদ্বোধনীর দিন বিকেল ৪টায় মিরপুর ৬ এর এসএ হেইটস(প্লট-১৬, ব্লক-কেএ, সেকশন-৬ মিরপুর, ঢাকা-১২১৬)’-এ অনুষ্ঠিত হবে বর্ণাঢ্য উদ্বোধনী আয়োজন। এ আয়োজনে উপস্থিত থাকবেন দেশের জনপ্রিয় মডেল জুটি নোবেল ও মৌ।

বুধবার রাজধানীর কাকরাইলের এসএ পয়েন্টে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনের শুরুতেই আয়োজনের বিস্তারিত তথ্য তুলে ধরেন এসএ ওয়ার্ল্ড ও এসএ গ্রুপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক সালাহ্ উদ্দিন আহমেদ। সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন এস এ গ্রুপের ডিরেক্টর সামসুল আলম পান্থ, এসএ চ্যানেলের সিইও সৈয়দ সালাহ উদ্দিন জাকী, এসএ গ্রুপের কো-অর্ডিনেটর হাসান মঞ্জুর এবং এসএ ওয়ার্ল্ডের জিএম পিনাকী চক্রবর্তী।

সংবাদ সম্মেলনে সালাহ্ উদ্দিন আহমেদ বলেন, এসএ গ্রুপ অব কোম্পানিজের সাফল্যের ধারাবাহিকতায় যুক্ত হয়েছে এসএ ওয়ার্ল্ড। এসএ ওয়ার্ল্ড মূলত আন্তর্জাতিক মানের একটি লাইফ স্টাইল শপ। বিশ্বখ্যাত ব্রান্ডেড পণ্যসমূহ বাংলাদেশের মানুষের হাতের নাগালে এনে দিতেই এসএ ওয়ার্ল্ডের যাত্রা। এসএ গ্রুপের প্রতিষ্ঠান আন্তর্জাতিক মানের এই ফ্যাশন হাউসটির প্রথম শাখা বিগত ৪জুন চালু হয় চট্টগ্রামের পূর্ব নাসিরাবাদে এসএ পরিবহন পার্সেল ও কুরিয়ার সার্ভিসের ভবনে। এবার ঢাকার মিরপুরে চালু হতে যাচ্ছে। এরপর রংপুরসহ দেশের সব বিভাগীয় শহরে এর শাখা সম্প্রসারিত হবে।

তিনি বলেন, এই ফ্যাশন হাউজে বিশ্বমানের ব্র্যান্ডের পণ্য সামগ্রী ন্যায্য দামে সীমিত লাভে এবং কিছু পণ্য লাভ ছাড়ায় দেশের মানুষের হাতে তুলে দেয়া হবে।

সংবাদ সম্মেলনে থেকে জানানো হয় ঢাকার মিরপুর ৬ নম্বরের এসএ ওয়ার্ল্ড এর নিজস্ব ভবনের এই দ্বিতীয় শাখায় থাকবে নারী, পুরুষ ও শিশুদের সব ধরনের পোশাক, প্রশাধনী, জুয়েলারি ও আন্তর্জাতিকমানের আকর্ষণীয় ব্র্যান্ড পণ্য। এসএস ওয়ার্ল্ড এর ফ্যাশন হাউসে ব্যবহার করা হয়েছে বিশ্বের নামিদামি শপিংমলের আদলে সব ধরনের উন্নত প্রযুক্তি। থাকবে হালফ্যাশনের সঙ্গে সম্পৃক্ত একদল আধুনিক দক্ষ কর্মীবাহিনী।

Facebook Comments