banner

সোমবার, ০৬ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 346 বার পঠিত

ফেইসবুকে ‘বাংলাদেশি গহনা’র বিশাল আয়োজন

2

অপরাজিতাবিডি ডটকম, ঢাকা: সময়ের সঙ্গে বদলে গেছে রুচী ও ফ্যাশন। এখন ফ্যাশন মানে শুধুই চমৎকার একটা কালার কম্বিনেশন আর নয়া কাটের পোশাক নয়, এর সঙ্গে নিত্যনতুন গহনার পারফেক্ট ম্যাচিংটাও থাকা চাই।  আসলে গহনাটা ফ্যাশনের অন্যতম অনুষঙ্গও বটে।

হাল আমলের ব্যস্ত জীবনে আপনার দোরগোড়ায়ে এই গহনা পৌঁছে দিতে ফেইসবুকভিত্তিক ব্যতিক্রম উদ্যোগ নিয়েছে দেশী প্রতিষ্ঠান ‘বাংলাদেশি গহনা’। SO FASHIONABLE SO REASONABLE-স্লোগান নিয়ে ফেইসবুকে তাদের জুয়েলারি সামগ্রীর প্রদর্শনী চলছে।

ফেইসবুকে বাংলাদেশি গহনার পেজটিতে ( www.facebook.com/pages/Bangladeshi-Gohona/183858221659041 )  ডায়মন্ড কাট জুয়েলারি, গোল্ড প্লেটেড ইন্ডিয়ান জুয়েলারি, ব্রাইডাল সেট জুয়েলারি, পিওর সিলভার জুয়েলারি, কপার, ইমিটেশন, অরিজিনাল কুন্দন জুয়েলারি, ২৪ কেরেট গোল্ড প্লেটেড সিলভার, কিউবিক জারকান সেট, লকেট ও নেকলেসসহ অসংখ্য নকশার ও আইটেমের জুয়েলারির প্রদর্শন করা হচ্ছে।

ডিজাইনার সাবরিনা আক্তার টিনার নকশায় বাহারি নকশার জমকালো সব সেট পাওয়া যাচ্ছে ফেইসবুক পেজটিতে। আগ্রহীরা অনলাইনে বা ফোনের মাধ্যমে অর্ডার দিতে পারবেন। ৩ হাজার টাকার পণ্য ক্রয়ে রয়েছে দেশের যে কোন প্রান্তে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা।

‘বাংলাদেশি গহনা’র উদ্যোক্তা ও ডিজাইনার সাবরিনা আক্তার টিনা বলেন, ‘আধুনিক ডিজাইনের কারণে আমাদের পণ্যের চাহিদা দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও সুনাম অর্জন করেছে। বাংলাদেশ ছাড়াও বর্তমানে আমাদের গহনাগুলো অস্ট্রেলিয়া, কানাডা, আমেরিকা, ইউকে, ইটালি, স্পেন, ব্রাজিল, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ভারত ও পাকিস্তানে পাঠানো হচ্ছে। নিরাপত্তার কথা ভেবে ও সঠিক ডেলিভারির জন্য দেশের বাইরে জুয়েলারি পণ্য পাঠানো হচ্ছে ফেডএক্স কুরিয়ারের মাধ্যমে।’

তিনি জানান, দেশের গ্রাহকরা বর্তমানে ব্যাংক আকাউন্টের মাধ্যমে পেমেন্ট করতে পারছে। বাইরের গ্রাহকরা ভেলিড এক্সচেঞ্জ হাউস অথবা ওয়্যার ট্রান্সফারের মাধ্যমে পেমেন্ট করে থাকেন। খুব শিগগিরি ভিসা, মাস্টার কার্ড ও পেপালের মাধ্যমে দাম পরিশোধের সুবিধা আমরা চালু করছি।

‘বাংলাদেশি গহনা’র প্রসার ও প্রচারের ক্ষেত্রে ফেইসবুক নির্বাচন করার কারণ সম্পর্কে বলেন, সামাজিক যোগাযোগ এমন একটি মাধ্যম যার দ্বারা অতি সহজেই বিরাট জনগোষ্ঠীকে আকৃষ্ট করা যায়। এর ব্যপ্তি অসীম যার মাধ্যমে অনলাইন কমিউনিটি গড়ে তুলা যায় এবং আমাদের দেশীয় পণ্য পুরো বিশ্বের কাছে তুলে ধরার পাশাপাশি নতুন ক্রেতা পাওয়ার বিষয়টিও অনেকটাই সহজতর।

তিনি জানান, গহনাগুলোর বেশিরভাগই দেশে তৈরি করছি এবং নিজস্ব ডিজাইনকৃত। পাশাপাশি আমাদের ব্যপ্তি যেহেতু এখন বিশ্ব জুড়ে ছড়িয়ে পড়েছে তাই গ্রাহকের চাহিদার দিকে লক্ষ্য রেখে এক্সক্লুসিভ ইমপোর্টেড জুয়েলারিও আমরা সেল করছি। গহনা ছাড়াও শাড়ি, সালওয়ার কামিজ ও পার্টি ব্যাগও আমাদের পণ্যের তালিকায় রয়েছে।

বাংলাদেশি গহনার ফেইসবুকের ঠিকানা : www.facebook.com/pages/Bangladeshi-Gohona/183858221659041 ।
ওয়েবসাইট : www.bangladeshigohona.com ।
ফোন: +৮৮০১৬৮৩২৫২৯৯৯, +৮৮০১৯৩৬০০৭০৬০।

অপরাজিতাবিডি ডটকম/আরআই/এ/১৪মার্চ,২০১৪

Facebook Comments