banner

বুধবার, ০১ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 71 বার পঠিত

নলছিটিতে বাস চাপায় স্কুলছাত্রী নিহত

অপরাজিতাবিডি ডটকম, ঝালকাঠি : ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কে রায়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বৃহস্পতিবার দুপুরে বাস চাপায় এক স্কুলছাত্রী নিহত হয়েছে। নিহত নুসরাত জাহান মীম (৭) পশ্চিম রায়পুর গ্রামের ইউনুছ আলী খানের কন্যা ও ওই স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী।

 

প্রতক্ষ্যদর্শীরা জানান, রাস্তা পারাপারের সময় বরিশাল থেকে ছেড়ে আসা দ্রুত গতির একটি যাত্রীবাহী বাস স্কুলছাত্রী মীমকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে বাস চাপায় স্কুলছাত্রী আহত ও পরে নিহত হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে প্রায় এক ঘণ্টা বরিশাল-ঝালকাঠি মহাসড়ক অবরোধ করে রাখে ওই বিদ্যালয়ের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ও এলাকাবাসী।

 

এতে দক্ষিণাঞ্চলের ওই ব্যস্ততম সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মোহাম্মদ আরেফিন ও নলছিটি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাকসুদুর রহমান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন এবং ঘাতক বাস ও চালকের দ্রুত বিচারের আশ্বাস দিয়ে অবরোধ তুলে নেন।

 

অপরাজিতাবিডি ডটকম/আরআই/এ/২৭ মার্চ, ২০১৪

Facebook Comments