banner

শুক্রবার, ১৭ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 133 বার পঠিত

কুড়িগ্রামে ৬ বছরের শিশুকে ধর্ষণ

Rape

 

অপরাজিতাবিডি ডটকম, কুড়িগ্রাম  : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ১২দিন পর প্রকাশ হয়েছে। গত ২৭ জুন দুপুরে ভুরুঙ্গামারীর শিলখুড়ি ইউনিয়নে ওই ধর্ষণের ঘটনা ঘটে। পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় ধর্ষককে গ্রেফতার করেছে।

 

জানা গেছে গত ২৭ জুন ৬ বছরের শিশুকন্যাকে চকলেটের প্রলোভন দেখিয়ে তার জেঠাতো ভাই আলমগীর হোসেন (১৮) বাড়ির পার্শ্ববর্তী বাঁশ ঝাড়ের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করার পর স্থানীয় মাতবররা ঘটনা মীমাংসার কথা বলে পরিবারটিকে মামলা করা থেকে বিরত রাখে। কিন্ত মেয়েটির অবস্থা সংকটাপন্ন হলে পরের দিন (২৮ জুন) তাকে ভুরুঙ্গামারী হাসপাতালে ভর্তি করা হয়। ঐদিনই হাসপাতাল কর্তৃপক্ষ ধর্ষিতা শিশুটিকে কুড়িগ্রাম হাসপাতালে প্রেরণ করে।

শিশুটির পারিবারিক সূত্রে জানা যায়, গত ৩ জুলাই স্থানীয় প্রভাবশালীরা দুই পক্ষকে নিয়ে বৈঠক করে। প্রথমে ১৬ শতক জমি দিয়ে আপোষ করার কথা বলা হলেও পরবর্তীতে আরেক দফা বৈঠকে তা কমিয়ে ৫ শতকে আনা হয়। এই ৫ শতক জমি দেবার কথা বলে আপোষনামায় স্বাক্ষর নেয়া হলেও এখনও জমি রেজিষ্ট্রি করে না দেওয়ায় ঘটনাটি প্রকাশ হয়। ধর্ষিতা শিশুটি বর্তমানে ভয়ে মামার বাড়িতে অবস্থান করছে।

 

ভুরুঙ্গামারী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আবু সায়েম ঘটনার সত্যতা স্বীকার করে জানান , শিশুটি আসার পর আমরা এন্ট্রি করে রির্পোটের জন্য কুড়িগ্রাম হাসপাতালে পাঠিয়েছি। ভুরুঙ্গামারী থানার ওসি হাসান ইনাম জানান, অভিযোগ প্রকাশ হবার পর আমরা ধর্ষককে গ্রেফতার করেছি কিন্তু মেয়েটির পরিবার এখনও মামলা করছেনা।

 

অপরাজিতাবিডি ডটকম/প্রতিনিধি/আরএ/এ/১১ জুলাই ২০১৪ই.

Facebook Comments