banner

বুধবার, ০৮ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 385 বার পঠিত

 

এবারের পূজায় রঙ জুনিয়র

সময়কে রাঙানোর ঐকান্তিক ব্রতে রঙ থেকেই আজকের রঙ বাংলাদেশ। সেই মানসেই এগিয়ে চলেছে বাংলাদেশের জনাদৃত এই ফ্যাশন ব্র্যান্ড। পোশাক আর অনুষঙ্গে রাঙাচ্ছে বয়সীদের। শিশুতোষ লাইন নিয়ে রঙ বাংলাদেশ-এর সাব ব্র্যান্ড রঙ জুনিয়র এই প্রয়াসেই নামান্তর। রঙ বাংলাদেশ-এর ব্র্যান্ড ইমেজের সঙ্গে সঙ্গতি রেখেই রঙ জুনিয়রের শারদ আয়োজন বাজারে আনা হয়েছে। পাশাপাশি সচেতনভাবে মাথায় রাখা হয়েছে সববয়সী বাচ্চাদের স্বাস্থ্য ও ত্বকবান্ধব পোশাক উপহার দেয়ার বিষয়টি। এর সঙ্গে আরো নিশ্চিত করা হয়েছে কাপড় ও ব্যবহৃত উপকরণের গুণগতমান, আরাম ও সহজ ব্যবহার উপযোগীতা। শিশুদের জন্যই বিশেষভাবে ডিজাইন করা হয়েছে রঙ জুনিয়র-এর কালেকশন। প্রতিটি পোশাক তাই দৃষ্টিনন্দন, সময়োপযোগী আর ফ্যাশনেবল। আসছে পূজার জন্যই বিশেষ কিছু মোটিফকে নিয়ে নকশা করা হয়েছে। এর মধ্যে রয়েছে পদ্ম, শংখ, এিশূল, চক্র, ওম ও বেলপাতা।

পুরো কালেকশনই করা হয়েছে বিভিন্ন ধরণের সুতি কাপড়ে। নকশা ফুটিয়ে তুলতে ব্যবহার করা হয়েছে ব্লক ও স্ক্রিন প্রিন্ট, মেশিন ও হ্যান্ড এম্বয়ডারিসহ অন্যান্য ভ্যালু অ্যাডেড মিডিয়া। লাল, সাদা আর অফহোয়াইট এই তিন রঙের সঙ্গে সহকারী রঙ হিসাবে ব্যবহার করা হয়েছে হলুদ, গেরুয়া, কমলা, ম্যাজেন্টা ও স্বর্ণালি হলুদ।

রঙ জুনিয়র-এর সম্ভারে মেয়ে শিশুদের জন্য রয়েছে ফ্রক, থ্রি-পিস,শাড়ি, সিঙ্গল কামিজ, স্কার্ট, টপস ও ধুতি-কুর্তি। আর শার্ট, টি-শার্ট, পাঞ্জাবি, ধুতি ও পাঞ্জাবি আছে ছেলেদের জন্য।

রঙ বাংলাদেশ ক্রেতাদের কেনাকাটাকে সহজ আর সুলভ করতে পৌঁছে দিচ্ছে একেবারে দোরগোড়ায়। এজন্য রয়েছে ওয়েবসাইট হতে অনলাইন কেনাকাটা আর ক্যাশ অন ডেলিভারীর সুবিধা। এছাড়া আছে রঙ বাংলাদেশ-এর গিফট ভাউচার। উপহার দিতে পারেন প্রিয়জনকে যেকোন উৎসব আর উপলক্ষ্যে। তাতে করে আপনার প্রিয়জন তার পছন্দ মতো সামগ্রী কিনে নিতে পারে ঐ গিফট ভাউচার দিয়ে রঙ বাংলাদেশ-এর যেকোন আউটলেট থেকে।

Facebook Comments