banner

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 95 বার পঠিত

আ'লীগ নেতার হাতে লাঞ্চিত হলেন শিক্ষিকা

প্রতিবেদক, অপরাজিতাবিডি ডটকম

image_68183রাজশাহী : রাজশাহীর পবার হাড়ুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকাকে জুতা নিয়ে তেড়ে গেলেন ওই বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ। নিয়ম লঙ্ঘন করে বিদ্যালয়ের গাছ বিক্রির প্রতিবাদ করায় এ ঘটনা ঘটান তিনি। খবর পেয়ে বুধবার সরজমিনে তদন্ত করেছেন পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজ্জাকুল ইসলাম।

 

সংশ্লিষ্টরা জানান, পবার হরিপুর ইউনিয়নের হাড়ুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দীর্ঘ দিন ধরে ব্যবস্থাপনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ। সম্প্রতি নিয়ম লঙ্ঘন করে তিনি বিদ্যালয়ের দু’টি গাছ বিক্রি করে দেন।

 

গত মঙ্গলবার সকালে এ নিয়ে বিদ্যালয়ের অফিস কক্ষে ব্যবস্থাপনা কমিটির মিটিংয়ে বসে। ওই মিটিং এ প্রধান শিক্ষিকা নুরুন নাহার এর প্রতিবাদ জানান। এতে উত্তেজিত হয়ে ওই আওয়ামী লীগ নেতা প্রধান শিক্ষিকাকে প্রথমে গালিগালাজ ও পরে জুতা খুলে তেড়ে যান।

 

এ সময় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরা এগিয়ে এলে পরিস্থিতি শান্ত হয়। পরে প্রধান শিক্ষিকা নুরুন নাহার বিষয়টি উপজেলা শিক্ষা অফিসকে জানালে বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ শিক্ষা কর্মকর্তারা বিষয়টি সরেজমিনে তদন্ত যান।

 

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ অভিযোগ অস্বীকার করেছেন। তবে এ নিয়ে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে বলে জানান তিনি।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজ্জাকুল ইসলাম জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

 

অপরাজিতাবিডিডটকম/আরএ/১৬২২ঘন্টা২০ফেব্রুয়ারি২০১৪/এ

Facebook Comments