banner

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ইং, ,

পোস্টটি 207 বার পঠিত

 

আত্মহত্যা করলেন টিভি অভিনেত্রী প্রত্যুষা

‘কালারস’ চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘বালিকা বধূ’র ‘আনন্দী’ আর নেই। নিজের বাসভবনেই আত্মহত্যা করেন প্রত্যুষা ব্যানার্জী। পরে তাকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। তার মৃত্যুতে শোকস্তব্ধ পুরো অভিনয় জগত।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। সেকারণেই তিনি আত্মহত্যার পথ বেছে নিলেন বলে ধারণা করা হচ্ছে। মুম্বাই পুলিশ জানিয়েছে, নিজের বাড়িতে গলায় দড়ি দিয়ে ঝুলে পড়েছিলেন এই বাঙালি অভিনেত্রী। তাকে যখন হাসপাতালে নিয়ে আসা হচ্ছিল তখন শুধু মৃত্যুর কথাই তিনি বলছিলেন বলে জানা গেছে।

১৯৯১ সালের ১০ আগস্ট জামশেদপুরে তার জন্ম। কলকাতার সেন্ট জেভিয়ার্সে তিনি পড়াশোনা করেন। কলেজে পড়াকালীনই তিনি মুম্বাইয়ে ‘বালিকা বধূ’ সিরিয়ালে ‘আনন্দী’ চরিত্রের জন্য প্রস্তাব পান। ‘বালিকা বধূর’ পর ‘বিগ বস ৭’ অনুষ্ঠানেও তিনি অংশগ্রহণ করেছিলেন। সম্প্রতি তাকে দেখা যায় ‘শশুরাল সিমার কি’-তে। এমনকি স্বামীর সঙ্গে এই বছরের শুরুতে সনি চ্যানেলের ‘পাওয়ার কাপল’ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি। এক আইনি ঝামেলায় জড়ান প্রত্যুষা। চার পুলিশকর্মী তার শ্লীলতাহানি করেন বলে অভিযোগ করেছিলেন তিনি।

ওদিকে অভিনেত্রী প্রত্যুষার মৃত্যুতে শোকের ছায়া টিভি ইন্ডাস্ট্রিতে। তার সহ অভিনেতা অভিনেত্রীরাও স্তব্ধ। এমনকি টলিউডেও চলছে শোক। টলিউড অভিনেতা রজতাভ দত্ত থেকে শুরু করে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, সায়নী সহ অনেকেই প্রত্যুষার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।

Facebook Comments